• সমগ্র বাংলা

বাস-থ্রি হুইলার শ্রমিকদের দ্বন্দে ফরিদপুর থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ

  • সমগ্র বাংলা
  • ০১ অক্টোবর, ২০২৪ ১৮:০৬:৫৭

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ থ্রি হুইলার ও বাস শ্রমিকদের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনায় ফরিদপুর থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। এতে বিপাকে পড়েছেন বিভিন্ন রুটের যাত্রীরা। 

মহাসড়কে অবৈধভাবে থ্রি হুইলার চলাচল করার ঘটনাকে কেন্দ্র করে সোমবার (৩০ শে সেপ্টেম্বর)  সন্ধ্যায় ফরিদপুরের নগরকান্দায় মিনি বাসের তিন শ্রমিককে মারধর করে থ্রি হুইলারের শ্রমিকরা। এ ঘটনার পর বাস শ্রমিকরা ফরিদপুর বাসস্ট্যান্ডে বিক্ষোভ করে বাস চলাচল বন্ধ রাখে। রাতে উভয় পক্ষের মধ্যে কোন ধরনের সমঝোতা না হওয়ায় মঙ্গলবার ( ১ লা অক্টোবর)  সকাল থেকেও আভ্যন্তরীণ কোন রুটেই বাস চলাচল করেনি। আর দুপুর থেকে মুন্সিবাজার এলাকায় মহেন্দ্র শ্রমিকরা সড়ক অবরোধ করলে ফরিদপুর থেকে দূর পাল্লার সব ধরনের বাস চলাচল বন্ধ হয়ে যায়।

ফরিদপুর বাস মালিক গ্রুপের সভাপতি মোঃ কামরুল ইসলাম সিদ্দিকী জানান, মহাসড়কে অবৈধ যান ফ্রি হইলা চলাচল বন্ধ না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে। 

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান জানান, উভয় পক্ষের সাথে আলোচনা চলছে। সমঝোতা সাপেক্ষে দ্রুততম সময়ের মধ্যে সমস্যার সমাধান করা হবে বলে আশ্বস্ত করেন তিনি। 

মন্তব্য ( ০)





  • company_logo