• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

লোহাগাড়ায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার আটক ২

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৫:৩৭

ছবিঃ সিএনআই

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় পান ব্যবসায়ী হাসান উদ্দিন হত্যা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিকভাবে  জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে। একইসাথে হত্যার পর ছিনিয়ে নেওয়া মোবাইলটি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলো, চুনতি ১ নম্বর ওয়ার্ড মিরিখিলের মো. ইসমাঈলের ছেলে মো. যোবায়ের হোসেন (২১) এবং একই এলাকার পরিমল ধরের ছেলে বাবু দে (২০)।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে থানা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিরিখিলের ইসহাক সওদাগরের ছেলে এবং চুনতি বাজারের পান ব্যবসায়ী হাসানের লাশ রোববার রাতে একই এলাকার রেললাইনের পাশে একটি কালভার্টের নিচ থেকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে সন্দেহজনক দুইজনকে গ্রেফতারও করা হয়। গ্রেফতারের পর তারা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন। হাসানকে শ্বাসরোধ করে হত্যা করে কালভার্টের নিচে লুকিয়ে রাখা হয়। তারা হাসানের কাছ থেকে পান বিক্রির টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার জন্য হত্যা করে এবং লাশটি ঘটনাস্থলে লুকিয়ে রাখে। একইসাথে তাদের দেয়া তথ্যমতে যোবায়েরের বসতঘর থেকে হাসানের ব্যবহৃত মোবাইলটি উদ্ধার করা হয়। এরআগে সে ১২ সেপ্টেম্বর রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরও তার খোঁজ মিলছিল না।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

মন্তব্য ( ০)





  • company_logo