• সমগ্র বাংলা

চাটমোহরে যুবদল নেতাকে মারপিটের ঘটনায় ৩৫ জনের নামে মামলা

  • সমগ্র বাংলা
  • ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:০১:৫৯

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে যুবদলের সদস্য সচিব ফারুক হোসেনকে (৩৭) মারপিটের ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ইউপি সদস্য মো. আনোয়ার হোসেনসহ ২৫ জন নামীয় এবং ৮/১০ জনকে অজ্ঞাত আসামী করে চাটমোহর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টম্বর) রাতে ফারুক হোসেনের ভাই মো. মাসুদ রানা বাদী হয়ে চাটমোহর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১২। 

জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর রাতে চাটমোহর উপজেলার মথুরাপুর তেল পাম্পের (সালসাবিল ফিলিং স্টেশন) সামনের স্টলে অবস্থান করা ফারুককে মূলগ্রাম ইউনিয়নের মেম্বর মো. আনোয়ার হোসেন গং রডসহ দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে দুই পা ভেঙ্গে দেয়। এসময় আনোয়ার গং ফাঁকা গুলি ছুঁড়ে এলাকা ত্যাগ করে।

বর্তমানে ফারুক হোসেনের ২ পায়ে অস্ত্রপ্রচার করা হয়েছে। সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ইউপি সদস্য আনোয়ার হোসেন নিজেকে বিএনপির সমর্থক দাবী করে জানান, গত ১৭ আগষ্ট আমার মামা গরু ব্যবসায়ীর নিকট থেকে রেলবাজারে যুবলীগের কর্মী-সমর্থক ১ লাখ ৮০ হাজার টাকা কেড়ে নেয়। এরপর ওই বিষয় নিয়ে ফারুক আমাকে বিভিন্ন সময় হুমকি-ধামকি দেয়। 

গত ১৩ সেপ্টেম্বর রাতে আমি মোটর সাইকেলে মথুরাপুর তেল পাম্পে তেল আনতে গেলে তেল পাম্পের সামনে একটি স্টলে বসে থাকা ফারুক আমাকে ডেকে আটকিয়ে রাখে। এই খবর আমার গ্রামে পৌছালে আমাকে উদ্ধার করার জন্য লোকজন চলে আসলে মারপিটের ঘটনা ঘটে। ফারুককে রড দিয়ে মারপিট করা হলেও ফাঁকা কোন গুলি ছোড়া হয়নি বলে দাবী করেন আনোয়ার মেম্বর।  

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানান, ফারুকের ভাই মাসুদ রানা বাদী হয়ে মূলগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন, বর্তমান ইউপি সদস্য আনোয়ার হোসেন গংকে আসামী থানায় মামলা দায়ের করেছে (ধারা ১৪৩,৩২৩,৩২৪,৩২৫,৩২৬,৩০৭,১১৪)। আসামী গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo