• অপরাধ ও দুর্নীতি

অপহরনকারী হাবিবুর হাজতে

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৭ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩২:২৬

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগর থানা পুলিশ মামলা রুজু হওয়ার দেড় ঘন্টার মধ্যেই অপরহরকারী হাবিবুর শেখকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। শুক্রবার বিকেলে হাবিবুরকে নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ৭/৩০ ধারায় আদালতের মাধ্যমে হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি (তদন্ত) মাসুদ মেহেদী (দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা)।  

থানার ওসি (তদন্ত) মাসুদ মেহেদী বলেন উপজেলার বলিদাগাছী গ্রামের আনোয়ার হোসেনের (৫০) মেয়ে মোছাঃ আমিরা আফছানা (১৭) পার্শ্ববর্তি আদমদীঘি থানাধীন চাঁপাপুর বাজারস্থ একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করে আসছিলেন। মাদ্রাসায় যাওয়া আসার পথে পার্শ্ববর্তি আত্রাই উপজেলার মাড়িয়া গ্রামের নজরুল শেখের ছেলে হাবিবুর শেখ (২২) মেয়েকে রাস্তাঘাটে একা পেয়ে প্রেমের প্রস্তাবসহ বিবাহের মিথ্যা প্রলোভন দিয়ে আসতো।

গত সোমবার (০২ সেপ্টেম্বর) সকালে বাড়ীর সামনে হেয়ারিং রাস্তার উপর মেয়েকে একা পেয়ে বিভিন্ন প্রলোভন দিয়ে হাবিবুর তাকে অপহরন করে নিয়ে যায়। পরে মেয়ের পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুজে মেয়েকে না পেয়ে মেয়ের বাবা গত বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) রাতে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের আনুমানিক দেড় ঘন্টা পর ওই রাতেই অভিযান চালিয়ে অপহৃত মেয়ে আফছানাসহ অপরহরনকারী হাবিবুরকে আত্রাই উপজেলা থেকে আটক করা হয়। শুক্রবার অপহৃত আফছানাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে আর অপহরণকারী হাবিবুর শেখকে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন বর্তমানে সেবা গ্রহণের জন্য থানায় সকল শ্রেণিপেশার মানুষদের আনাগোনা অনেক বৃদ্ধি পেয়েছে। আমরা দূর-দূরান্তের অভিযোগকারীদের অনেকের মুখেই অভিযোগ শুনে তাৎক্ষণিক ভাবে সেই সমস্যার সমাধান করার চেস্টা অব্যাহত রেখেছি। এছাড়া উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং প্রতিটি মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা থানা পুলিশ সাধ্যমতো আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি। সকলের সার্বিক সহযোগিতা নিয়ে উপজেলার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আমরা পুলিশ বদ্ধপরিক।

মন্তব্য ( ০)





  • company_logo