• খেলাধুলা

রিয়ালের সঙ্গে আবারও নতুন চুক্তি মদরিচের

  • খেলাধুলা
  • ১৮ জুলাই, ২০২৪ ১১:০৪:১৬

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ আগামী মৌসুমে বেশ শক্তিশালী এক স্কোয়াড নিয়েই মাঠে নামতে চলেছে রিয়াল মাদ্রিদ। ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো, জুড বেলিংহামরা তো আছেন আগে থেকেই, তাদের সঙ্গে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপেও। ইতোমধ্যেই গত মঙ্গলবার তাকে নিজেদের ফুটবলার হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে রিয়াল। তরুণ সব ফুটবলারের সঙ্গে আরও একটি বছর থেকে যাচ্ছেন লুকা মদ্রিচও।

রিয়ালের সঙ্গে মদ্রিচের চুক্তির মেয়াদ ছিল এ বছরের জুন পর্যন্ত। বিদায়ী মৌসুমই স্প্যানিওশ জায়ান্টদের হয়ে তাঁর শেষ- এমন ধারণাও করেছিলেন অনেকে। তবে লা-লিগা এবং চ্যাম্পিয়নস লিগ জয়ের পর ক্যারিয়ারের ইতি টানেন রিয়ালের আরেক কিংবদন্তি মিডফিল্ডার টনি ক্রুজ। এরপর জানা যায়, মদ্রিচের সঙ্গেই আরও এক বছরের চুক্তি বাড়াবে রিয়াল।

তারকা এই মিডফিল্ডারের সঙ্গে চুক্তির মেয়াদ আরও একবছর বাড়িয়েছে রিয়াল। নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে রিয়াল জানিয়েছে, ২০২৫ সালের জুন পর্যন্ত ক্লাবটিতে থাকছেন তিনি। একই সঙ্গে আগামী মৌসুমে লস ব্লাঙ্কোসদের নেতৃত্বও দিবেন তিনি।মদ্রিচ রিয়ালে যোগ দেন ২০১২ সালে।

এরপর গত এক যুগে স্প্যানিশ জায়ান্টদের হয়ে দারুণ সব অর্জন করেছেন তিনি, জিতেছেন অসংখ্য শিরোপা। লস ব্লাঙ্কোসদের হয়ে তিনি জিতেছেন ২৬টি শিরোপা, এর মধ্যে ৬টি চ্যাম্পিয়ন্স লিগ এবং ৪টি লা-লিগা শিরোপা জিতেছেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo