• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে আন্ত:জেলা চোর চক্রের মূলহোতা গ্রেফতার, চোরাই গরু উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৯ জুলাই, ২০২৪ ১৪:২৯:০৫

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে আন্ত:জেলা গরু চোর চক্রের মূলহোতাকে গ্রেফতার করে ৩টি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাজারহাট থানার একটি চৌকস টিম  গত ৬ জুলাই লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সীমান্তবর্তী ছিনাই ও ঘড়িয়ালডাঙ্গা এলাকায় রাতভর অভিযান পরিচালনা করে আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের অন্যতম সদস্য রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বাঘ আছড়া গ্রামের আতিকুর রহমান ওরফে আতিক কসাইকে গ্রেফতার করে এবং তার দেয়া তথ্য ভিত্তিতে বেশ কিছু এলাকায় অভিযান পরিচালনা করে ২টি চোরাই গরু উদ্ধার করে। পরবর্তীতে চোরের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে লালমনিরহাট সদরের পঞ্চগ্রাম এলাকা থেকে আরো ৩ টি গরু উদ্ধার করে রাজারহাট থানা পুলিশ। 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, রাজারহাটে গ্রেফতারকৃত আসামী আতিক কসাই গরু চুরির ঘটনার বিষয়ে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে এবং তার দেয়া তথ্য মতে আরো ৩ টি মোট ৫ টি চোরাই গরু উদ্ধার করে রাজারহাট থানার একটি চৌকস টিম। নিরাপদ কুড়িগ্রামের প্রত্যয়ে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৫ জুন রাজারহাট থানায় গরু চুরি মামলা রুজু হওয়া পর থেকেই রাজারহাট থানার একটি চৌকস টিম  চুরির রহস্য উদঘাটন, চোরাই গরু উদ্ধার ও জড়িত চোরদের গ্রেফতারের লক্ষে অনুসন্ধান অব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় আজ চোরাই গরু উদ্ধারসহ চোরকে গ্রেফতার করেতে সক্ষম হয় রাজারহাট থানা পুলিশ।

মন্তব্য ( ০)





  • company_logo