• অপরাধ ও দুর্নীতি

কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মা‌নিকগ‌ঞ্জে গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:২৭:৫৪

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার কাশিমপুর হতে পলাতক মানিকগঞ্জ এর সাটুরিয়া থানার চাঞ্চল্যকর ও বহূল আলোচিত আরিফ হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মোঃ হৃদয় ওরফে মানিককে মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর এক‌টি দল।

র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর কোম্পানি কমান্ডার লে কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বুধবার (৪ সে‌প্টেম্বর) দুপু‌রে এক প্রেস বিজ্ঞ‌প্তির মাধ‌্যমে নি‌শ্চিত ক‌রে‌ন।

গ্রেফতারকৃত মো: হৃদয় ওরফে মানিক (৩৫) দৌলপু‌রের মেহের আলী শেখ এর পুত্র।

‌প্রেস বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়, সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি ও অস্ত্রধারী সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতারে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার চাঞ্চল্যকর ও বহূল আলোচিত আরিফ হত্যা মামলায় কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার হতে পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মোঃ হৃদয় ওরফে মানিককে মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানাধীন কাশিদারামপুর চর এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর কোম্পানি কমান্ডার লে কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন জানান, গ্রেফতারকৃত মোঃ হৃদয় ওরফে মানিক হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত একজন আসামী। সে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গত ৬ আগস্ট জেল হতে পলায়ন করে গ্রেফতা‌রের পূর্ব পর্যন্ত দেশের বিভিন্ন এলাকায় নিজেকে আত্মোগোপন করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo