• খেলাধুলা

ভারতের বিপক্ষে ফাইনালের আগে বিমানবন্দরে আটকা দক্ষিণ আফ্রিকা

  • খেলাধুলা
  • ২৮ জুন, ২০২৪ ২০:০০:১৪

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বারবার প্রশ্নের মুখে পড়েছে আয়োজকদের ভূমিকা। একাধিকবার বিমান বিভ্রাটের মুখে পড়েছেন ক্রিকেটাররা। কখনও বা প্রশ্ন উঠেছে অনুশীলনে পর্যাপ্ত ব্যবস্থা নিয়েও। খেলার পিচও বারবার সমালোচনার মুখে পড়েছে। এবার বিমানবন্দরে পৌছেও দীর্ঘক্ষণ অপেক্ষা করতে বাধ্য হয় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। কেবল ক্রিকেটাররা নন, আটকে পড়েন ধারাভাষ্যকার এবং আম্পায়াররাও।

জানা যায়, বার্বাডোজে গ্র্যান্টলি অ্যাডামস বিমানবন্দরে একটি ছোট ব্যক্তিগত বিমানের অবতরণে সমস্যার কারণে ত্রিনিদাদ বিমানবন্দরে আটকা পড়তে হয় দক্ষিণ আফ্রিকার দলকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল হবে বার্বাডোজ়ে। প্রথমবার ফাইনালে উঠে ত্রিনিদাদ থেকে সেখানে যাওয়ার সময় এই বিপাকে পড়েন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারেরা। 

শুধু তারাই নয়, তাদের পরিবারও আটকা ছিলেন ছয় ঘণ্টার মতো, সঙ্গে ছিলেন ম্যাচ রেফারি, আম্পায়ারেরাও। বিমান ছাড়তে দেরি হওয়ায় সবাই টার্মিনালে অপেক্ষা করতে থাকেন। নির্ধারিত সময়ের ছয় ঘণ্টা পরে বার্বাজোডে পৌঁছান সবাই। এর আগে সেমিফাইনালে ম্যাচে অভিযোগ আসে আফগানিস্তান দল থেকে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেমিফাইনালের আগে ভালোভাবে ঘুমাতে পারেনি আফগানিস্তান ক্রিকেট দল। বিমান সমস্যায় ৪ ঘণ্টা দেরি হয়েছিল তাদের। এ বারের বিশ্বকাপে এর আগেও বিমানবিভ্রাট হয়েছে। আফগানিস্তান ছাড়াও শ্রীলঙ্কা, আয়ারল্যান্ডকে ফ্লোরিডা থেকে নিউইয়র্ক যাওয়ার সময় সারা রাত বিমানবন্দরে বসে থাকতে হয়েছিল।

মন্তব্য ( ০)





  • company_logo