• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে একই বাজারের ৫টি দোকানে চুরি

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৫ জুন, ২০২৪ ১৯:৫৪:৫৮

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে চোরেরা বিভিন্ন হাট বাজারের ১০টি দোকান ও ৩০টি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। গত এক সপ্তাহে বিদ্যানন্দ ইউনিয়নের সুখদেব কাশেম বাজারের ২দফায় ৫টি দোকান চুরি যাওয়ায় ওই বাজারের ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছে। চুরি ঠেকাতে তারা রাত জেগে পাহারা দিচ্ছে।

বাজারের দোকান চুরি যাওয়ার অভিযোগ থানায় দায়ের করায় প্রতিশোধ নিতে চোরেরা মরিয়া হয়ে বাজারের অন্যান্য দোকান গুলোতে চুরি করে চম্পট দিচ্ছে বলে ব্যবসায়ীরা অভিযোগ করছেন। একই রাতে ওই বাজারের ৩ দোকানে চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল। এ ছাড়া  উপজেলার বেশ কয়েকটি হাটে আরও ৫টি দোকান ও কয়েক গ্রামের ৩০টি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বিশেষ করে গত সোমবার(২৫জুন) গভীর রাতে  উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের সুখদেব বাজারের সহিদারের গালামাল দোকানে সিঁধ কেটে নগদ ২হাজার টাকা, ১০টি সয়াবিন তেলের বোতলসহ অন্যান্য মালামাল, বাবলু মিয়ার লোডের দোকোনে একটি বড় ট্যাব মোবাইল, নগদ ১০ হাজার টাকা, বেশ কিছু সিমকাডে ও মিনিট কার্ড, আহাদ আলীর গালামালের দোকানে নগদ ৬হাজার টাকাসহ ১০টি সয়াবিন তেলের বোতল সহ বিভিন্ন ধরণের মালা মাল চুরি করে নিয়ে যায় চোরেরা।

এ ছাড়া এক সপ্তাহ আগে একই বাজারের ভাষার গালামালের দোকান ও আঃ হাইয়ের গালামালের দোকান চুরি যাওয়ায় রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী ব্যবসাীরা। এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান পিপিএম বলেন, কয়েকদিনের আগে ওই বাজারের ২টি দোকান ছিঁচকে চুরি হওয়ার খবর পেয়েছি। পরের চুরির বিষয় কেউ কিছু জানায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo