• উদ্যোক্তা খবর

ঠাকুরগাঁওয়ে এনজিও ব্যুরোর মহাপরিচালক সাইদুর রহমানকে সংবর্ধনা

  • উদ্যোক্তা খবর
  • ৩০ মে, ২০২৪ ১৬:৫৮:১৮

ছবিঃ সিএনআই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও তথা দেশের স্বনামধন্য উন্নয়ন সংস্থা ইএসডিও’র পক্ষ থেকে এনজিও ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) প্রধানমন্ত্রীর কার্যালয় মো: সাইদুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়। বুধবার রাতে গোবিন্দনগরস্থ সংস্থার প্রধান কার্যালয়ের জয়নাল আবেদীন মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই সাথে জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ এ ইকো কলেজ রংপুর বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় কলেজের অধ্যক্ষ ড. সেলিমা আখতারকেও সংবর্ধনা প্রদান করা হয়। 

ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধান অতিথি এনজিও ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) প্রধানমন্ত্রীর কার্যালয় মো: সাইদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, ইকো পাঠশালা এন্ড কলেজের অধ্য ও ইএসডিও’র পরিচালক (প্রশাসন) ড. সেলিমা আখতার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর রংপুর অঞ্চলের সাবেক উপ পরিচালক মো: আখতারুজ্জামান সাবু, ঠাকুরগাঁও প্রেসকাব সভাপতি মনসুর আলী, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, আরকেস্টেট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহিদুল ইসলাম স্বপন প্রমুখ। 

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি এনজিও ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) প্রধানমন্ত্রীর কার্যালয় মো: সাইদুর রহমান ও অধ্যক্ষ ড. সেলিমা আখতারকে উত্তরীয় পরিয়ে সম্মাননাপত্র তুলে দেন সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান। উভয়কে প্রথমে সংস্থার পক্ষ থেকে ও পরে কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, সংস্থার উন্নয়ন কর্মী ও জেলার বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo