• উদ্যোক্তা খবর

সাতকানিয়ায় প্রবাসীদের অর্থায়নে রাস্তা সংস্কার

  • উদ্যোক্তা খবর
  • ০৩ অক্টোবর, ২০২৪ ১৪:৫৬:১৮

ছবিঃ সিএনআই

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ সাতকানিয়া উপজেলা চরতী ইউনিয়নে দ্বীপ চরতী এলাকায় ছনাউল্লাহ ও মৌলভী পাড়া যুব উন্নয়ন সংগঠন এবং সমাজের যুবকদের শ্রমে ও প্রবাসীদের সহযোগীতায় রাস্তা সংস্কারে কাজ করা হয়েছে। গত কিছু দিন যাবৎ সংস্কারে কাজ চলছে।

উপজেলার দ্বীপ চরতী ১নং ওয়ার্ডের তিন টি রাস্তায় ৯১০ ফুট কাঁচা রাস্তা ইট সলিং করা করেন, এবং পুরাতন ২১শত ফুট রাস্তা রেফারিং করা হয়। বাকী ৫০০ফুটের কাচা রাস্তা ইট সলিং এর কাজ চলমান। এই কাজ গুলো করতে প্রায় ১০ লক্ষ টাকা খরচ হয়। 

রাস্তা সংস্কারে জন্য প্রবাসী মোস্তাক আহমেদ নূর কে প্রধান উপদেষ্টা করে তার সার্বিক তত্বাবধানে, শফিক, কাদের, আবদু রহিম, আব্বাস, ফরহাদ, ঈমন, শারফত, রাসেল, আজমত, হান্নান, মুস্তাফিজ,আবেদ,তুষাসহ স্থানীয়রা সর্বাত্মক সহযোগীতা করেন।

প্রবাসী মোস্তাক আহমেদ নূর বলেন, উন্নয়নবঞ্চিত এ রাস্তায় এলাকাবাসী নানা দুর্ভোগে পার করেন। এ রাস্তাটি সারাবছরই থাকে প্রায় চলাচল অনুপযোগী। এলাকার মানুষের দু:খ দুর্দশা লাঘবে  প্রবাসীরা সহযোগিতার হাত বাড়িয়েছেন। তাদের অর্থায়নে রাস্তায় কিছু অংশ ইট সলিং করা হয়েছে। ছনাউল্লাহ ও মৌলভী পাড়া যুবদের কে প্রাবসীদের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই। 

স্থানীয়রা জানান, প্রবাসীদের এমন মহতি সহযোগিতায় অন্যান্য প্রবাসীরাও অনুপ্রাণিত হবেন। এছাড়াও বাকি রাস্তা সংস্কারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রবাসীদের সহযোগিতা কামনা করেন এবং এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

মন্তব্য ( ০)





  • company_logo