• স্বাস্থ্য

চুয়াডাঙ্গায় ১লা জুনে প্রায় দেড়লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল

  • স্বাস্থ্য
  • ৩০ মে, ২০২৪ ১৫:০৭:৩০

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ আগামী ১ লা জুন শনিবার সকাল থেকেই জেলার ৯০৬ টি কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে একযোগে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল। এই আয়োজনকে সফল করতে  জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য পরিবার কল্যান মন্ত্রনালয়ের বাস্তবায়নে জেলা সিভিল সার্জনের  এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায়  চুয়াডাঙ্গা সিভিল সার্জনের সম্মেলন কক্ষে  উপস্থিত জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বক্তব্যে চুয়াডাঙ্গা জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আওলিয়ার রহমান। তিনি বলেন এবার জেলার ১ লক্ষ ৪৫ হাজার ৬ শত ৯৮ জন  শিশুকে  ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। 

এসময় তিনি ভিটামিন এ প্লাস ক্যাপসুলের নানা রকম উপকারিতা নিয়ে আলোচনা করেন এবং কোন শিশু যেন ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে বাদ না পড়ে সেজন্য জেলার বিভিন্ন স্থানে ৯০৬ টি কেন্দ্রে  ২৯০ জন স্বাস্থ্যকর্মী  ১৮১২ জন স্বেচ্ছাসেবক  ও ১১৮ জন প্রথম সারির তত্ত্বাবধায়ক দায়িত্ব পালন করবে। 

এসময় বক্তব্য রাখেন নিউটেশন ইন্টারন্যাশনাল জেলা সমন্বয়কারী আব্দুল্লাহ আল মামুন চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মানিক আকবর, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ সহ অনান্যরাও এসময় উপস্থিত ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo