• অপরাধ ও দুর্নীতি

চেলাই মদ প্রস্তুতকালে ৪ মাদক ব্যাবসায়ী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২২ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:৪৯:৫৮

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের  নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের কার্তিকপুর গ্রাম থেকে  ১২৩০ লিটার চোলাইমদ সহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।  বুধবার (২১ফ্রেব্রুয়ারী ) বিকেলে তাদের চেলাই মদ সহ আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন, জেলার নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের আমারোক গ্রামের পিতা শ্রী সগেন রায়ের ছেলে সুবল রায় (৩৯),একই এলাকার  মৃত ইমরান আলীর ছেলে মো: মতিউর রহমান (৪০), কার্তিকপুর গ্রামের পিতা ভরত মাড্ডির ছেলে  দয়াল মাড্ডি ওরফে মারান্ডি (৩৭), একই গ্রামের মৃত মোহন লালের ছেলে রুপচান রায় (৫৩)।

বুধবার (২১ ফ্রেব্রুয়ারী) রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে  র‌্যাব-৫  জানান, আটককৃত আসামীগণ একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ প্রস্তুত করে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। 

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি  আভিযানিক দল অভিযান পরিচালনা করে ১২৩০লিটার চেলাই মদ এবং মদ প্রস্তুতের বিভিন্ন উপকরণসহ হাতেনাতে গ্রেফতার  করে।এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল  থানায় মামলা করা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo