• অপরাধ ও দুর্নীতি

ফতুল্লায় ৬ কেজি গাঁজাসহ তিন নারী মাদক কারবারী গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ ফেব্রুয়ারী, ২০২৪ ২০:২১:২৪

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার সাইনবোর্ড শান্তিধারা এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজা সহ তিন নারী মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।  গ্রেপ্তারকৃতরা হলো দিনাজপুর জেলার হাকিমপুর থানার মধ্যবাসুদেবপুরের মনছের আলীর মেয়ে মমেনা আক্তার মুক্তা (৩৬), জয়পুর হাট জেলার সদর থানার পশ্চিম দেবীপুরের মৃত মোস্তাক মিয়ার স্ত্রী রেশমা আক্তার ডলি (৩০) ও একই থানার সাকিদার পাড়ার বাচ্চু মিয়ার স্ত্রী নাজমা বেগম (৩৭)।

মঙ্গলবার রাতে তাদের কে ফতুল্লা মডেল থানার সাইনবোর্ড শান্তিধারাস্থ মায়ের দোয়া স্টোরের সামনের রাস্তায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের সাথে থাকা দুটি স্কুল ব্যাগ ও অপর একটি প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জানা যায়, জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক ইকবাল আহম্মেদ দিপু,সহাকারী উপ-পরিদর্শক রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় তাদের কে ফতুল্লা মডেল থানার সাইনবোর্ড শান্তিধারাস্থ মায়ের দোয়া স্টোরের সামনের রাস্তায় অভিযান চালিয়ে ৬ ছয় কেজি মাদক সহ মমেনা আক্তার মুক্তা, রেশমা আক্তার ডলি ও নাজমা বেগম কে গ্রেপ্তার করে। এ ঘটনায় জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo