• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

নার্সকে গলা কেটে হত্যা, ঘাতক স্বামী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২৮ জানুয়ারী, ২০২৪ ১৩:১২:৫৮

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগরে স্বামীর হাতে  মা নাসিং হোমের নার্স খুনের ঘটনা ঘটেছে।  নিহত নার্স হাফিজা খাতুনকে গলাকেটে হত্যা করে তারই অভিযুক্ত স্বামী । এঘটনায় তার অভিযুক্ত স্বামী জীবননগর রায়পুর ইউনিয়নের বালিহুদা গ্রামের জাকের আলীর ছেলে কবির হোসেনকে গতরাত ১১ টার দিকে জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে আটক করে। 

জানা গেছে, নিহত হাফিজা খাতুন (৩৫) সন্তোষপুর গ্রামের শমসের উদ্দীনের বড় মেয়ে।

২৭ জানুয়ারী শনিবার রাত সাড়ে ৮ টার দিকে জীবননগর পৌর শহরের আখ সেন্টার সংলগ্ন   মা নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারের  দ্বিতীয় তলার কেবিনে কর্মরত নার্স হাফিজার ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় তারই অভিযুক্ত স্বামী কবির হোসেন । 

 এসময় নিহত হাফিজা খাতুন  কেবিন থেকে রক্তাক্ত জখম অবস্থায় বাঁচার চেষ্টা করে ক্লিনিকের নিচতলার প্রধান ফটকে এসে  পড়ে গেলে  প্রত্যক্ষদর্শীরা  হাসপাতালে নেওয়ার পথিমধ্যে  সে মারা যায় বলে জানা গেছে। 

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রাগবীর হোসেন জানান ধারালো ছুরি দিয়ে গলা কাটার কারনে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান। 

এঘটনার পরপরই জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ পুলিশ হেফাজতে নেন।  পরবর্তীতে চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাজিমুদ্দিন আল আজাদ ও দামুড়হুদা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সন্দেহজনক কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক  রাখেন। পরবর্তীতে এ ঘটনায় অভিযুক্ত স্বামী কবিরকে হত্যাকান্ডে ব্যাবহৃত ছুরিসহ রাতেই ডিবির অভিযানে আটক হয়। 

 

মন্তব্য ( ০)





  • company_logo