• শিক্ষা

এসডিসি'র আয়োজনে ফ্রেশারস চয়েজ, রেজিস্ট্রেশন চলবে ২ দিন

  • শিক্ষা
  • ১৬ জানুয়ারী, ২০২৪ ১৯:৩৫:৩৭

ছবিঃ সিএনআই

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের আয়োজনে পাবলিক স্পিকিং প্রতিযোগিতা "ফ্রেশারস চয়েজ" অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতাটিতে রেজিস্ট্রেশন করা যাবে আর মাত্র ২ দিন। আগামী বৃহস্পতিবার (১৮ই জানুয়ারি) পর্যন্ত চলবে ফ্রেশারস চয়েজ এর রেজিস্ট্রেশন।

এর আগে সোমবার (১৫ই জানুয়ারি) পর্যন্ত রেজিস্ট্রেশন এর শেষ সময় থাকলেও এর সময়সীমা বৃদ্ধি করা হয়েছে আরও দুইদিন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে শুধুমাত্র নবীন শিক্ষার্থীরা অর্থাৎ বিশ্ববিদ্যালয়ের ১৭ তম আবর্তন বা ২০২২-২০২৩ সেশনের শিক্ষার্থীরা। রেজিস্ট্রেশন শেষে তিনটি স্তরে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। প্রথম রাউন্ড অনুষ্ঠিত হবে আগামী ২০শে জানুয়ারি।

প্রথম রাউন্ডে উত্তীর্ণ প্রতিযোগিদের নিয়ে সেমিফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৪ শে জানুয়ারি। তারপর সেমিফাইনালে উত্তীর্ণ সেরা দশ শিক্ষার্থীদের নিয়ে আগামী ২৮ই জানুয়ারি অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড। উল্লেখ্য, চতুর্থ বারের মতো আয়োজিত হতে যাচ্ছে এই প্রতিযোগিতা। অংশগ্রহণকরী শিক্ষার্থীদের জন্য রয়েছে সার্টিফিকেট আর বিজয়ীরা পাবে সার্টিফিকেট, ক্রেস্ট সহ আরও অনেক আকর্ষণীয় পুরস্কার। 

মন্তব্য ( ০)





  • company_logo