• সমগ্র বাংলা

মহাসড়কে নৈশকোচে ডাকাতি,আহত-২

  • সমগ্র বাংলা
  • ১৩ জানুয়ারী, ২০২৪ ১৫:২৩:০৯

ছবিঃ সংগৃহীত

রংপুর ব্যুরোঃ ঢাকা গাবতলী থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম ভুরুঙ্গামারি গামী ঢাকা মেট্রো ব ১৫-০৯৬৭ নম্বরের হামিম পরিবহনের নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার ভোররাতে রংপুর-ঢাকা মহাসড়কের নৈশকোচে ডাকাতি শেষে পলাশবাড়ি-গোবিন্দগঞ্জের মাঝামাঝি স্থানে ডাকাতদল নেমে পড়ে। বড়দরগাহ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মো: সোলায়মান শেখ জানান, ঢাকা থেকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারি গামী হামিমপরিবহনটি যমুনা সেতু পাড় হয়ে সিরাজগঞ্জ মোড়ে আসলে ৬/৭ জনের একটি ডাকাত দল যাত্রী বেশে গাড়িতে উঠে।

গাড়িটি গোবিন্দগঞ্জ পাড় হলে ডাকাতদের হাতে থাকা চা-পাতি, রডসহ দেশীয় অস্ত্র দিয়ে ভয়- ভীতি প্রদর্শন করে যাত্রীদের নিকট থেকে আনুমানিক ৩ লাখ ৯ হাজার টাকা, ২ জন মহিলা যাত্রীর নাক ফুল ও কানের দুলসহ ১২টি মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় দুজন যাত্রী ডাকাতদের বাধা দিলে ওদের পিঠে চা- পাতি দিয়ে কোপ দিলে কাটা জখম প্রাপ্ত হয়।ডাকাতি শেষে রাত আনুমানিক ৩.৩০-৪.৩০ সময়ে ডাকাতরা পলাশবাড়ি সীমানায় ফাঁকাস্থানে নেমে পড়ে।

গাড়িটি পীরগঞ্জ বাসস্ট্যান্ডে আসলে অসুস্থ যাত্রীদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।আহত যাত্রীরা হলেন- রংপুর জেলা পীরগাছাউপজেলার দৌলতখান গ্রামের আলতাব ও কুড়িগ্রাম জেলার রাজারহাটের মিরেরবাড়ী গ্রামের সিরাজুল। পরে হামিম পরিবহন গাড়িটি আটক করে ড্রাইভার, হেলপার ও গাড়ির মালিককে পলাশবাড়ি থানা পুলিশের নিকট সোর্পদ করা হয়। পলাশবাড়ি থানা ইনচার্জ ইনস্পেক্টর আরজু মো: সাজ্জাদ হোসেন জানান নৈশকোচে ডাকাতির ঘটনায় তদন্ত ও মামলা প্রক্রিয়াধীণ।

মন্তব্য ( ০)





  • company_logo