• সমগ্র বাংলা

নওগাঁয় ষান্মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ১৩ জানুয়ারী, ২০২৪ ১৩:০০:৫২

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় সরকারি সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে ষান্মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পিছিয়ে পড়া জনগোষ্ঠির ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় ওয়েভ ফাউন্ডেশন এই কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। শনিবার দুপুরে শহরের নওগাঁ কনভেন্সশন সেন্টারে নওগাঁ সদর উপজেলা এ্যাডভোকেসি নেটওয়ার্ক কমিটির আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর নওগাঁর উপ-পরিচালক মুহা: জাবেদ ইকবাল।

সদর উপজেলার এএনসি কমিটির সভাপতি পারভীন আক্তারের সভাপতিত্বে ও ওয়েভ ফাউন্ডেশনের বিভাগীয় সমন্বয়কারী মানুয়েল টুডুর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর নওগাঁর সহকারি পরিচালক মাহমুদ আকতার, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইলিয়াছ হোসেন, সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রোকনুজ্জামান, জেলা এনজিও সমন্বয়কারী ফজলুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন ওয়েভ ফাউন্ডেশনের বিভাগীয় সহকারি সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষ, উপজেলা সহায়ক মিনহাজুল করিম প্রমুখ। সভায় জেলার ১১টি উপজেলার এএনসি কমিটির ৫০জন সদস্যরা অংশগ্রহণ করেন। সভায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষদের কিভাবে বিভিন্ন সরকারি সুযোগ-সুবিধার সঙ্গে সম্পৃক্ত করে সমাজের মুল ধারায় আনা যায় এবং বিভিন্ন সমস্যার সমাধান কিভাবে করা যায় সেই বিষয়গুলো নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

মন্তব্য ( ০)





  • company_logo