• অপরাধ ও দুর্নীতি

মা‌নিকগ‌ঞ্জে চাঞ্চল্যকর ফ‌নি হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১২ জানুয়ারী, ২০২৪ ১৪:৫২:২৬

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধি:মা‌নিকগ‌ঞ্জের দৌলতপু‌রে চাঞ্চল‌্যকর আব্দুর রহমান ফ‌নি হত‌্যা মামলার আসামী চান মিয়া‌কে গ্রেফতার ক‌রে‌ছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে চান মিয়াকে গ্রেফতা‌রের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ৪ সিপিসি ৩ এর লেফটেন্যান্ট কমান্ডার মো: আরিফ হোসেন। গ্রেফতার চান মিয়া (৫০) জেলার দৌলতপুর উপজেলার বিলকালিদহ গ্রামের মৃত ফজর আলীর পুত্র। প্রেস বিজ্ঞ‌প্তি‌তে র‌্যাব জানায়, ভিকটিম ফনি শেখ ও বিবাদী চান মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল।

গত ২৯ ডি‌সেম্বর দুপু‌রে দৌলতপুর থানাধীন বিলকালিদহ সাকিনস্থ বিলকালিদহ চকে ভিকটিম আ: রহমান ফনি শেখ ও তার স্ত্রী মোসা: সাহেরা বেগম গরুর খাবারের জন্য জমির আইল দিয়ে ঘাস কাটতে থাকে। ওই জমির পাশেই ছিল চান মিয়ার জমি। ঐ সময় বিবাদী চান মিয়া ওর‌ফে চানু এসে ভিকটিমকে অকথ্য ভাষায় গালিগালাজ ক‌রে ভিকটিম প্রতিবাদ করতে গেলে বিবাদী চান মিয়া এলোপাথারি কিল ঘুষি ও লাথি মারাসহ তার হাতে থাকা কাচির গোড়ালি দিয়ে নাকে মুখে আঘাত করে। আঘাতের ফলে ভিকটিম ঘটনাস্থলে পড়ে যায় ও অচেতন হয়ে পরে।

ভিকটিমকে বাঁচানোর জন্য ভিকটিমের স্ত্রী এগিয়ে আসলে উক্ত বিবাদী দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ভিকটিমের স্ত্রীর ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে ভিকটিমের স্ত্রী উপস্থিত লোকজনের সহায়তায় ভিকটিমকে কলিয়া বাজারস্থ গ্রাম্য চিকিৎসক লাল মিয়া এর নিকট নিয়ে গেলে ওই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

প‌রে ভিকটিমের ছেলে ভিকটিমকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গে‌লে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষনা করে। উক্ত ঘটনায় মৃতের বড় ছেলে সবুজ মিয়া বাদী হ‌য়ে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার দৌলতপুর থানার মামলা নং ০৪(১২)২৩, ধারা ৩০২ পেনাল কোড।

লেফটেন্যান্ট কমান্ডার মো: আরিফ হোসেন জানান, র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জের একটি আভিযানিক দল দৌলতপুর থানার আলোচিত ও চাঞ্চল্যকর আ: রহমান ফনি হত্যা মামলার প্রধান হত্যাকারী চাঁন মিয়াকে গ্রেফতারে তৎপর হয়ে সোর্স নিয়োগ পূর্বক প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সদর দপ্তরের তথ্য ও প্রযুক্তির সহায়তায় ঢাকা জেলার সাভার থানাধীন যাধুরচর এলাকা ১১ জ‌নুয়া‌রি দুপু‌রে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo