• সমগ্র বাংলা

ফেনীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ০৪ নভেম্বর, ২০২৩ ১৯:২৯:১৬

ছবিঃ সংগৃহীত

ফেনী প্রতিনিধি: ফেনীতে মর্জিনা আক্তার নিশি (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (৪ নভেম্বর) সকালে ফেনী সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামের নতুন বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। গৃহবধূ নিশি ওই বাড়ির দুবাই প্রবাসী ওমর ফারুক টিপুর স্ত্রী।স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী বলেন, ৭/৮ বছর আগে একই ইউনিয়নের টঙ্গী পাড়া এলাকার মাঝি বাড়ির নুরুজ্জামানের মেয়ের সঙ্গে সামাজিকভাবে বিয়ে হয়।

ওই দম্পতির ৬ বছরের একটি ছেলে রয়েছে। শনিবার তার ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।গৃহবধূর চাচা তাজুল ইসলাম বলেন, বেশ কিছুদিন ধরে স্বামীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছিল। শুক্রবার রাতেও তার স্বামীর সঙ্গে মোবাইলে তর্ক-বিতর্ক হয়। রাতে একমাত্র ছেলের সঙ্গে ঘুমাতে যায় নিশি।

সকালে ছেলের ঘুম ভাঙার পর মায়ের মরদেহ ঝুলে আছে দেখে আশপাশের লোকজনকে খবর দেয় সে। পারিবারিক কলহের জেরে নিশি আত্মহত্যা করতে পারে বলে ধারণা করেছেন তার চাচা তাজুল ইসলাম।ফেনীর বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিপুল চন্দ্র দে বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo