• সমগ্র বাংলা

খাগড়াছড়ি বাস টার্মিনালে কিশোরী ধর্ষিত, আটক ২

  • সমগ্র বাংলা
  • ০৩ জুলাই, ২০২১ ১৭:৩৫:১২

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি:  খাগড়াছড়ির বাস টার্মিনালে শনিবার ভোর রাতে মায়ের সাথে রাগ করে বাড়ি থেকে পালিয়ে আসা কিশোরী (১৬) ধর্ষিত হয়েছে।শনিবার (৩ জুলাই) ভোর  আনুমানিক ৪ টার দিকে খাগড়াছড়ি বাস টার্মিনাল  এ ঘটনা ঘটে।

কিশোরীকে ধর্ষণের অভিযোগে পুলিশ দু‘জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, খাগড়াছড়ি সদরের উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আলী আহাম্মদের ছেলে খাগড়াছড়ি -চট্টগ্রাম লোকাল বাসের শ্রমিক মো. কামাল মিজি ও হবিগঞ্জের মাধবপুর  এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে মো. রফিক বাস টার্মিনালে তার ভাইয়ের দোকানে কাজ করে। 

পারিবারিক সুত্রে জানা যায়, কিশোরী লেখাপড়া না করে টিভি দেখার কারনে কিশোরীর মা বকাবকি করে। মায়ের বকাবকি সহ্য করতে না পেরে জেলা সদরের ঘুগড়াছড়ি থেকে শুক্রবার গভীর রাতে ঘর থেকে বের হয়ে যায়।

পুলিশ জানায়, শনিবার ভোর ৪ টার দিকে বাস টার্মিনাল এলাকায় কিশোরীকে একা ঘুরতে দেখে দুই যুবক জোর করে বাসের ভিতরে নিয়ে ধর্ষন করে। পরে কিশোরী থানায় হাজির হয়ে ঘটনা জানালে পুলিশ অভিযান চালিয়ে ২ ধর্ষককে আটক করে। 

খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ বলেন, ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo