• সমগ্র বাংলা

ফটিকছড়িতে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

  • সমগ্র বাংলা
  • ০৩ জুলাই, ২০২১ ১৭:৩৩:৫০

প্রতীকী ছবি

চট্টগ্রাম জেলা প্রতিনিধি (উত্তর): চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ জুলাই) রাত ৮টার দিকে ভূজপুর ইউপি'র পশ্চিম ভূজপুর গ্রামের মাতাব্বর বাড়িস্থ ব্যবসায়ীর নিজ গৃহ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী মোহাম্মদ ইদ্রিস (৫৪) একই এলাকার মৃত মুন্সি মিয়ার ৩য় সন্তান। তার কাজিরহাট বাজারে মুদির দোকান আছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইদ্রিসের ৩ সন্তান ও স্ত্রী চট্টগ্রাম শহরে বসবাস করে। ইদ্রিসের কাজিরহাট বাজারে দোকান আছে বিধায় সে একাই নিজ বাড়িতে বসবাস করতো। সে প্রতিদিন সকালে দোকান খুলতো। কিন্তু শনিবার সারাদিন দোকান না খোলায় সন্ধ্যার দিকে সবাই তাকে খুঁজতে থাকে। অনেক খোজাখুজির পর নিহত ইদ্রিসের বসতঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করলে ব্যবসায়ীর ঝুলন্ত অবস্থায় মরদেহ পাওয়া যায়।

জানা যায়, নিহত ব্যবসায়ীর এক ছেলে বেসরকারি মেডিকেলে ভর্তির জন্য বড় অংকের টাকার প্রয়োজন হচ্ছিল। কিছু টাকা দিলেও বাকি টাকার জন্য তিনি বেশ ক'দিন ধরে চিন্তিত ছিলেন। তবে তার ক্যাশ টাকা না থাকলেও অঢেল সম্পত্তি রয়েছে বলে জানা যায়।

 ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন বলেন, 'খবর পেয়ে ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।' সাধারণত আত্মহত্যা করলে লাশের শরীরে যে পরিবর্তন হয় তার কিছু পরিবর্তন লাশের শরীরে দেখা গেছে। স্থানীয়রা বলছে তার সন্তানের মেডিকেলে ভর্তির টাকা নিয়ে তিনি চিন্তিত ছিলেন। ধারণা করা হচ্ছে আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে মূল ঘটনা। 

মন্তব্য ( ০)





  • company_logo