• শিশু সংবাদ

বিজয় দিবস উপলক্ষে আশুগঞ্জে শিশুদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প

  • শিশু সংবাদ
  • ১৬ ডিসেম্বর, ২০২০ ১৭:৪৮:৪০

ছবিঃ সিএনআই

ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদ: মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শিশুদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মোঃ ফাইজুর রহমান ফয়েজের সার্বিক তত্ত্বাবধানে চরচারতলা তিতাস কলোনী মাঠে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মেঘনার যুবরাজ নামক একটি সামাজিক সংগঠন উক্ত মেডিকেল ক্যাম্পের ব্যবস্থাপনার দায়িত্ব পালন করে। এতে উপজেলার দুই শতাধিক শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়।

ডাক্তার মোঃ ফাইজুর রহমান ফয়েজের সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চরচারতলা ইসলামীয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা কাজী মহিউদ্দিন মোল্লা। বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ আহমেদ রনি, এপেক্সিয়ান মোবারক হোসেন ও যুবদল নেতা মামুন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ছাত্রলীগ নেতা শাহীন আহমেদ। চিকিৎসাসেবা প্রদান করেন, আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার শায়লা আক্তার, ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার নাঈমা জাহান, খ্রিস্টান মিশনারী হাসপাতালের ডাক্তার ডেভিট সরকার, ভৈরবের শিশু বিশেষজ্ঞ ডাক্তার কামাল আহমেদ ও রায়হান মোবাশ্বির।

ডাক্তার মোঃ ফাইজুর রহমান ফয়েজ বলেন, যেসব বীর শহীদদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি; ফলে লেখাপড়া শিখে ডাক্তার হতে পেরেছি সেসব বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিজয়ের দিনে আমরা এ মেডিকেল ক্যাম্প পরিচালনা করেছি। তিনি সার্বিক সহযোগিতার জন্য মেঘার যুবরাজ নামক সংগঠনের সদস্যদের ধন্যবাদ জানান।

মন্তব্য ( ০)





  • company_logo