• শিশু সংবাদ

সরিষাবাড়ীতে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার 

  • শিশু সংবাদ
  • ০১ ডিসেম্বর, ২০২০ ১৮:২৮:৩২

প্রতীকী ছবি

জামালপুর প্রতিনিধিঃ সরিষাবাড়ীতে রহস্যজনকভাবে মাহিন মিয়া নামে ১১ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নের চিতুলিয়া গ্রাম থেকে বসতঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মাহিন ওই গ্রামের মো. সুরুজ্জামানের ছেলে। সে পিংনা তা’লিমুল কোরআন কওমী মাদরাসার চতুর্থ শ্রেণিতে পড়তো। তার বাবা পোষাক শ্রমিক।

স্থানীয়রা জানায়, চিতুলিয়া গ্রামের সুরুজ্জামান রাজধানীতে পোষাক কারখানায় কাজ করেন। সে সুবাদে মেয়ে বিভা ও ছেলে মাহিনকে নিয়ে তার স্ত্রী মাকসুদা বাড়িতেই থাকেন। আজ মঙ্গলবার ঘুম থেকে জাগার পর থেকে মাহিন বাড়িতেই ছিলো। সকাল ১১টার দিকে সুরুজ্জামানের বাড়িতে হইচই শোনে প্রতিবেশিরা গিয়ে দেখতে পায়, মাহিন গলায় ওড়না পেঁচানো অবস্থায় বসতঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলে আছে। এতে স্থানীয়দের সন্দেহ হয়।

নিহতের মা মাকসুদা বেগম জানান, ‘সকাল ১১টার দিকে তিনি ঘরের বাইরে ছিলেন। এসময় পান খাওয়ার জন্য ঘরে গিয়ে দেখতে পান যে, তার ছেলে ফাঁসিতে ঝুলছে।’ ঘটনা সম্পর্কে তিনি বলতে না পারলেও ছেলে আত্মহত্যা করেছে বলে তার দাবি। এদিকে খবর পেয়ে বিকেল ৪টার দিকে তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সুরতহাল রিপোর্ট করছিলো পুলিশ।

এব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক ফয়জুর রহমান জানান, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার কারণ সম্পর্কে জানা যাবে।’

মন্তব্য ( ০)





  • company_logo