• উদ্যোক্তা খবর

দিনাজপুরে হাঁস-মুরগীর খামার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা

  • উদ্যোক্তা খবর
  • ২৬ নভেম্বর, ২০২০ ১৬:৪৪:৩৭

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থাপন এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসূচী’র আওতায় হাঁস-মুরগীর খামার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার সুন্দরবন ইউনিয়ন পরিষদের হলরুমে এই প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয় । জনপ্রশাসন মন্ত্রণালয়ের অর্থায়নে এবং কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতি (কেএমডিএস) সার্বিক সহযোগিতায় হাঁস-মুরগীর খামার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সুন্দরবন ইউপি চেয়ারম্যান অশোক কুমার রায়।

দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ও কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক জান্নাতুস সাফা শাহীনুর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুন্দরবন ইউপি সদস্য মোঃ রফিকুল আলম, ইউপি সদস্য মোঃ ফজলুর রহমান, ইউপি সদস্য মোঃ হমিদুর রহমান, ইউপি সদস্য মোঃ জহিদুল, ইউপি সদস্য বিকাশ রায়, ইউপি সদস্য মতিউর রহমান, ইউপি সদস্য আমেনা, পশু চিকিৎসক মোঃ সুলতান মাহমুদ, কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির সম্পাদিকা আঞ্জুয়ারা প্রমূখ।

অনুষ্ঠানে প্রোগ্রাম অফিসার মোঃ আব্দুল কুদ্দুস এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির প্রোগ্রাম পরিচালক মোঃ শাহীনুর ইসলাম (মুকুল), ইনচার্জ মোঃ মোশারফ হোসেন, হিসাব রক্ষক মোঃ নজরুল ইসলাম,দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র ইনচার্জ সুরাইয়া বেগম প্রমূখ। অনুষ্ঠানের শুরুতেই আগত সকল প্রশিক্ষনার্থী নারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং স্বাস্থ্য বিধি বজায় রেখে সাবান দিয়ে সকলের হাত ধোয়ার ব্যবস্থা করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo