• উদ্যোক্তা খবর

বগুড়ায় ১৩ জনের কর্মসংস্থান সৃষ্টি করে দিলো মুনলাইট

  • উদ্যোক্তা খবর
  • ০৩ এপ্রিল, ২০২৪ ১৯:৫৯:২৬

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে ১৩ জনের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি। পবিত্র রমজানের উপহার হিসাবে ৪ জনকে রিক্সা, ৫ জন নারীকে সেলাই মেশিন ও ৪ জন সবজি বিক্রেতাকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে সংস্থাটি।

বুধবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের মাঝে এই উপহার তুলে দেন জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম। এসময় তিনি বলেন, সরকারের এসডিজি অর্জনে দেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করতে হবে। এ ধরনের উদ্যোগের প্রশংসা করে তিনি বলেন, দারিদ্র্যমুক্ত দেশ গড়তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও উদ্যোগ নিতে হবে।

স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, মুনলাইটের কাজ প্রশংসনীয় যা সকলের জন্য উদাহরণ হতে পারে। ‌ তাদের নানামুখী উদ্যোগে বহু মানুষ সেবা পাচ্ছে।

মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি জান্নাতুল বাকিয়া মুনমুনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মেজবাউল করিম, মুনলাইটের নির্বাহী পরিষদ সদস্য মনজুরুল হক টুটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

 

মন্তব্য ( ০)





  • company_logo