• উদ্যোক্তা খবর

গোপালপুরে তিনটি ইউনিয়নে ৫৮০ জন কৃষকের মাঝে সবজি বীজ বিতরণ 

  • উদ্যোক্তা খবর
  • ২৬ অক্টোবর, ২০২০ ১০:৩৬:৩৪

ছবিঃ সিএনআই

গোপালপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুরে হেমনগর ও ঝাওয়াল এবং হাদিরা ইউনিয়নে এর ৫৮০ জন কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করা শুরু আত্মশক্তিতে বলীয়ান ব্যক্তি কখনো দরিদ্র থাকতে পারে না। করোনা সহিষ্ণু গ্রাম গড়ে তোলার লক্ষ্যে প্রান্তিক জনগণের প্রয়োজনীয় পুষ্টির যোগান নিশ্চিত কল্পে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। (২৫ অক্টোবর) রবিবার সকালে গোপালপুর উপজেলার ঝাওয়াইল ও হাদিরা এবং হেমনগর ইউনিয়নের, শাখারিয়া গ্রামে খন্দকার বাড়িতে,

করোনা কালীন সময়ে পুষ্টির চাহিদা মেটাতে, গ্রাম উন্নয়ন দল এর আয়োজনে, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগিতায়, লাউ,শশা,  লালশাক, পুঁইশাক, ডাটা, মুলা ও শিম এবং পেলের বীজ, তিনটি ইউনিয়নের ৫৮০ জন প্রান্তিক কৃষকদের মাঝে পর্যাক্রমে সবজি বীজ বিতরণ শুরু হয়েছে।

এ সময় সবজি বীজ হাতে তুলে বিকাশিত নারী নেটওয়ার্কের টাঙ্গাইল জেলা সভাপতি আনজু আনোয়ারা ময়না, এ সময় উপস্থিত ছিলেন হেমনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার মো.হোসেন আলী, গ্রাম উন্নয়ন দলের সদস্য কায়সার আলম লাভলু, গ্রাম উন্নয়ন দলের সমন্বয়কারী মো. বিপ্লব হোসেন তালুকদার, আরো উপস্থিত ছিলেন গ্রামের প্রান্তিক সবজি চাষি কৃষকগণ। 

মন্তব্য ( ০)





  • company_logo