• উদ্যোক্তা খবর

পাবনার চাটমোহরে ধর্ষন ও নারী নিপীড়ন বিরোধী প্রদর্শনী বিতর্ক অনুষ্ঠিত

  • উদ্যোক্তা খবর
  • ১৭ অক্টোবর, ২০২০ ১১:৩৫:৫৩

ছবিঃ সিএনআই

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে শুক্রবার বিকেলে ধর্ষন ও নারী নিপীড়ণ বিরোধী প্রদর্শনী বিতর্ক অনুষ্ঠিত হয়। স্থানীয় ডি এ জয়েন উদ্দিন স্কুলের ডাঃ শহীদুল্লাহ মিলনায়তনে “চাটমোহর ডিবেট ক্লাব” ব্যতিক্রমধর্মী এই বিতর্কের আয়োজন করে। বিতর্কের বিষয় ছিল “একমাত্র মৃত্যুদন্ডই ধর্ষন প্রতিরোধে কার্যকরী ভূমিকা রাখতে পারে”।

সওদা জামান রিসার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রদর্শনী বিতর্ক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.সৈকত ইসলাম। বিচারক ছিলেন আশিকুল ইসলাম অনন্ত ও সোহানুর রহমান সোহান। বিতর্কে পক্ষ-বিপক্ষ থাকলেও জয়-পরাজয় নির্ধারণ করা হয়নি।

সেরা বিতার্কিত নির্বাচিত হন ডি এ জয়েন উদ্দিন স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী অর্থি রহমান। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাকে ক্রেস্ট উপহার দেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল,আঃ হালিম,পবিত্র তালুকদার,হোসনেয়ারা হাসি,প্রধান শিক্ষিকা সন্ধ্যা কিরিটি প্রমূখ। উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন,শুধু আইন করে নয়,ধর্ষন ও নারী নিপীড়ন বন্ধে বিচারহীনতার সংস্কৃতি থেকে আমাদের বের হয়ে আসতে হবে। অনুষ্ঠানে চাটমোহর ডিবেট ক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির সদস্যদের নাম ঘোষনা করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo