• উদ্যোক্তা খবর

লায়ন্স ক্লাব ডায়মন্ড সিটির উদ্যোগে ত্রান বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ০১ অক্টোবর, ২০২০ ১৮:৩১:১২

ছবিঃ সিএনআই

ডেস্ক নিউজ: আজ ১লা অক্টোবর, বৃহস্পতিবার,  সকাল ১১ঃ৩০ সময়, লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যেগে, লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশ এর প্রথম অনুষ্ঠান, ক্লাব সভাপতি লায়ন মিজানুর রহমান মজুমদার এর  সহযোগিতায়, ক্লাবের স্থায়ী প্রজেক্ট ,  ঝাউতলা কোরআনিয়া এতিমখানা মাদ্রাসায় ২৪০জন এতিমদের জন্য ১ মাসের খাদ্য সরবরাহ করা হয়। 

চাউল ৫০০কেজি,ডাল ৪০কেজি, চিনি ২০কেজি,  তেল ১৫লিটার, আলু ৫০কেজি, পেঁয়াজ ১০কেজি, ও আদা-রসুন বিতরণ করা হয়।  প্রধান অতিথি ছিলেন, লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশ এর জেলা গর্ভনর লায়ন ডাঃ সুকান্ত ভট্টাচার্য্য। বিশেষ অতিথি ছিলেন, অক্টোবর সেবা মাস এর চেয়ারম্যান ও প্রথম  ভাইস জেলা গর্ভনর, লায়ন আল সাদাত দোভাষ সাগর ও দ্বিতীয় ভাইস জেলা গর্ভনর লায়ন শেখ শামসুদ্দীন আহমেদ সিদ্দিকী। 

প্রধান অতিথি ডাঃ সুকান্ত বলেন, লায়ন্স সদস্যরা সারা বছরই দুঃস্থ মানবতার কাছে নিয়োজিত থাকে। তাই  এবার আমার শ্লোগান  “ সবার উপরে মানবতা”। আমি আনন্দিত ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জেলার প্রথম কাজটি এতিমদের সাথে থাকতে পেরে, সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করছি। সেই সুযোগটা আমাকে করে দিলেন, লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সদস্যরা। প্রথম  ভাইস জেলা গর্ভনর লায়ন আল সাদাত দোভাষ সাগর বলেন, ডায়মন্ড সিটি ক্লাব, ২০ বছর ধরে  আর্তমানবতার সেবায় নিয়োজিত। এ এতিমখানাতে ২০০৩ সাল থেকে শুরু করে আজ পযর্ন্ত কাজ করে যাচ্ছেন ক্লাবের সদস্যরা। দ্বিতীয় ভাইস জেলা গর্ভনর লায়ন শামসুদ্দীন সিদ্দিকী  বলেন, ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিটি সদস্য দুঃস্থ, প্রতিবন্ধী ও মধ্যবৃত্ত পরিবারের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।  স্বাগত বক্তব্য রাখেন, ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রিজিওন চেয়ারপারসন হেডকোয়ার্টার লায়ন চৌধুরী শামীম মোস্তফা। 

 

ক্লাবের সেক্রেটারি, লায়ন আবিদুর রহমান মজুমদারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন, কেবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল,কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু,লায়ন শামীম আরা বেগম, লায়ন  এএফএম জহিরউদ্দিন, লায়ন শেখ আমেনা খাতুন পুতুল ও মৌলনা সোহেল প্রমুখ।  এই এতিমখানার প্রিন্সিপাল মৌলনা ওসমান বলেন, ডায়মন্ড সিটি প্রথম থেকে আজ পযর্ন্ত আমাদের সাথে কাজ করছেন এবং এতিমদের সহযোগিতা করে যাচ্ছেন। এ'জন্য লায়ন চৌধুরী শামীম মোস্তফার প্রতি কৃতজ্ঞ। পরে দেশ ও জাতির জন্য মোনাজাত পরিচালনা করেন।

মন্তব্য ( ০)





  • company_logo