• উদ্যোক্তা খবর

এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে ১০ লাখ কোরআন শরীফ বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ১০ সেপ্টেম্বর, ২০২০ ২০:২৫:৩৫

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধিঃ পৃথিবীর বিভিন্ন দেশে কোরআন শরীফ পুড়ে পেলা এবং বিভিন্ন ভাবে কোরঅান শরীফকে নাস্তিকরা অবমাননা করার প্রতিবাদে এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে ১০লাখ কোরআন শরীফ বিতরণের প্রথম দিনে ভূজপুর জামিয়া আবু বকর সিদ্দীক (রা:) আল ইসলামিয়া মাদ্রাসা ও স্থানীয়দের মাঝে ২হাজারকোরআন শরীফ বিতরণ করা করেছে।

বৃহস্পতিবার (১০সেপ্টেম্বর) সকাল ১০টায় ভূজপুর জামিয়া আবু বকর সিদ্দীক (রা:) আল ইসলামিয়া মাদ্রাসায় কোরআন বিতরণের ও আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ভূজপুর জামিয়া আবু বকর সিদ্দীক (রা:) আল ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা শেখ হুসাইন মুহাম্মদ শাহজাহান ইসলামাবাদী, ভূজপুর জামিয়া আবু বকর সিদ্দীক (রা:) আল ইসলামিয়া মাদ্রাসায় নির্বাহী পরিচালক মাওলানা নিজাম উদ্দিন, শিক্ষা পরিচালক ইসমাঈল হোসেন সিরাজী, ইসলামি সেন্টার মাদ্রাসার নির্বাহী পরিচালক হাবিবুল্লাহ দিদু ও মাদ্রাসার সকল শিক্ষক শিক্ষার্থীসহ স্থানীয় গুন মান্য ব্যক্তিবর্গ।

এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ভূজপুর জামিয়া আবু বকর সিদ্দীক (রা:) আল ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা শেখ হুসাইন মুহাম্মদ শাহজাহান ইসলামাবাদী বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে কোরআন শরীফ পুড়ে পেলা এবং নাস্তিকরা কোরআন কে নিয়ে হাসি বিদ্রুপ করার প্রতিবাদে আমি এবং আমার প্রতিষ্ঠান উদ্যোগ নিয়েছি সারাবাংলাদেশে আগামি ২মাসের মধ্যে ১০লাখ কোরআন শরীফ বিতরণ করব। একজন মুমিন হিসাবে এটা আমার দায়িত্ব আমি সেই দায়িত্ব পালন করছি।

ভূজপুর জামিয়া আবু বকর সিদ্দীক (রা:) আল ইসলামিয়া মাদ্রাসার নির্বাহী পরিচালক মাওলানা নিজাম উদ্দিন বলেন, এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশন সব সময় সামাজিক এবং মানবিক কাজে দৃষ্টান্ত স্থাপন করেছে তারই ধারাবাহিকতায় নাস্তিকরা কোরঅান শরীফকে অবমাননা করার প্রতিবাদে অত্র প্রতিষ্ঠানের পক্ষ থেকে ১০ লাখ কোরআন সারাদেশে বিতরণের সিদ্ধান্ত নিয়েছে, সবার সহযোগিতায় সব সময় এভাবেই এ ফাউন্ডেশন কাজ করে যাবে।

উল্লেখ্য, এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশন সাধারণ মানুষকে টিউবওয়েল বসিয়ে দেয়া, মসজিদ কাজে সহযোগিতা করা, গরীব দুঃখীদের ঘর তৈরী করে দেয়া সহ বিভিন্ন সামাজিক এবং মানবিক কাজে নিয়োজিত আছে। 

মন্তব্য ( ০)





  • company_logo