• উদ্যোক্তা খবর

দাগনভূঞা প্রবাসী ফোরাম নিহত পরিবারের মাঝে উপহার প্রদান

  • উদ্যোক্তা খবর
  • ২২ আগস্ট, ২০২০ ১২:২৭:১০

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধি: গত ১৫ই আগস্ট নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে মাছ ধরতে গিয়ে নিহত ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ার হোসেনসহ আরো দুইটি শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে যান দাগনভূঞার প্রবাসীদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবা মূলক অনলাইন প্ল্যাটফর্ম দাগনভূঞা প্রবাসী ফোরামের প্রতিনিধি দল ।

এসময় ফোরামের পক্ষ থেকে স্থানীয় একটি মসজিদে তাদের আত্নার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয় । এবং শোকাহত পরিবারের ৩ মাসুম বাচ্চাকে বাই সাইকেল ও পরিবারের অন্যান্য সদস্যদের জন্য উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রবাসী ফোরাম এর শুভাকাঙ্ক্ষী  ও দাগনভূঞা পৌরসভা ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়া উদ্দিন মাসুদ, আওয়ামী লীগ নেতা এম, নূরের ছাপা পলাশ, দাগনভূঞা প্রবাসী ফোরাম আহবায়ক কমিটির সদস্য ও আবুধাবী শাখার সভাপতি মহসিন সুমন, আহবায়ক কমিটির সদস্য ও কাতার শাখা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, স্বেচ্ছাসেবক সাইফুল ইসলাম মাসুদ, বদরুল হাসান তুহিন, ইকবাল হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ । 

উল্যেখ্য গত ১৫ই আগস্ট ফেনীর দাগনভূঞা থেকে ২৩ জনের একটি পর্যটক টিম নোয়াখালী কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারে যায়। ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে শখের বশে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নিখোঁজ হয়। এবং ঐ দিন বিকেল নাগাদ একজন এবং পরের দিন বাকী দুই জনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ।

এ ঘটনায় পুরো দাগনভূঞা উপজেলায় এবং প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে । নিহতরা হলেন, ফেনী জেলার দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ার হোসেন (৩৫), দেবরামপুর গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০), একই গ্রামের নজরুল ইসলাম স্বপন।

মন্তব্য ( ০)





  • company_logo