• জাতীয়
  • লিড নিউজ

চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ গেল ছয়জনের

  • জাতীয়
  • লিড নিউজ
  • ০৮ আগস্ট, ২০২০ ১২:৫৩:০৭

ছবিঃ সিএনআই

              

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে বাসের ধাক্কায় ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৬ জন।  আজ শনিবার সকাল পৌনে ৭টার দিকে রয়েল পরিবহনের ধাক্কায় মর্মান্তিক এ দূঘটনাটি ঘটে।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার  নিহতদের  পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হবে বলে জানান । ঘাতক বাসটিকে আটক করা হলেও ড্রাইভার ও  হেলপার পালিয়েছে। 

পুলিশ  জানান,  ঢাকা থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্য ছেড়ে আসা রয়েল পরিবহনের নৈশ কোচটি আজ শনিবার  সকাল পৌনে ৭টার দিকে সরোজগঞ্জ বাজার অতিক্রম করছিল। এ সময় বাসটি স্যালোইঞ্জিন চালিত  আলমসাধু, পাখি ভ্যান ও একটি মোটরসাইকেলকে  চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। গুরুতর আহত ১০ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে  সেখানে আরো ৪ জন মারা হয়।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোদা গ্রামের পল্লী চিকিৎসক মিলন হোসেন (৪০), তিতুদহ গ্রামের আব্দুর রহিম মণ্ডলের ছেলে শরীফ উদ্দিন (৩০), একই গ্রামের পিয়ত আলীর ছেলে রাজু আহমেদ (৪৫), তাহাজ্জত হোসেনের ছেলে সোহাগ আলী (২৫), হায়দার আলীর ছেলে কালু মণ্ডল (৪০) ও বসু ভাণ্ডারদহ গ্রামের নিতাই চন্দ্রের ছেলে ষষ্ঠী চন্দ্র (৪৫)।

নিহত শরিফের ভাই রফিকুল বলেন, বাসের চালক ঘুম চোখে নিয়ে গাড়ি চালাচ্ছিল। সেই কারনে সে এক কিলোমিটারের মধ্যে ৩ টি যানবাহনকে চাপা দেয়। আর এতে আমার ভাইও মারা গেছে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের ইনচার্জ আবদুস সালাম বলেন,  পৌনে সাতটার দিকে খবর পেয়ে আমরা দূঘটনা কবলিত স্হানে পৌছায়।  সেখান থেকে নিহত ও আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসি। 

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ জানান,  বাসটিকে আটক করা হয়েছে।  তবে চালক ও হেলপার পালিয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo