• সমগ্র বাংলা

লোহাগাড়ার প্রতিটি ইউনিয়ন মাদকমুক্ত করা হবে

  • সমগ্র বাংলা
  • ২৬ জানুয়ারী, ২০২০ ১৮:৪৭:০৩

শাহজাদা মিনহাজ লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি: লোহাগাড়ার প্রতিটি ইউনিয়ন মাদকমুক্ত করা হবে বলে ঘোষণা দিয়েছেন চট্টগ্রামের লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ  জাকের হোসেন মাহমুদ। ২৫শে জানুয়ারী (শনিবার) সকালে উপজেলার  অাধুনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বর্ষপূর্তি অনুষ্ঠান এবং অত্র ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন বিষয়ক মত-বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই ঘোষণা দেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ সবসময় আপনাদের পাশে আছে, যে কোনো মাদকের সংবাদ আমাদের জানান, স্মার্টফোন মাদকের মতো ভয়াবহ, তাই এইচএসসি পর্যন্ত ছেলে -মেয়েদের স্মর্টফোন দিবেন না, সন্তান  পিতা-মাতার শিক্ষায় পরিপূর্ণ মানুষ হিসাবে গড়ে উঠে, তাই পিতা- মাতাকেই  ছেলে-মেয়েদের প্রতি সবচেয়ে বেশি খেয়াল রাখতে হবে।

অাধুনগরে ইউপির প্যানেল চেয়ারম্যান বাবু শিবু রঞ্জন পালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সহধর্মিণী নারীনেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ডাঃ অাতাউল করিম আরবি, বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল অাবেদীন জনু, আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব অাইয়ুব মিয়া ও তার সুযোগ্য পুত্র মুহাম্মদ ওমর ফারুক বাবু সহ  অাধুনগর ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যরা এবং জনসাধারণগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo