• লিড নিউজ

আশুলিয়ার বাগবাড়ি এলাকায় রমরমা চলছে মাদক ব্যবসা!

  • লিড নিউজ
  • ২৭ জানুয়ারী, ২০২০ ২০:৫৫:০৪

সাভার প্রতিনিধিঃ আশুলিয়া ও কাশিমপুর থানার সীমান্তবর্তী বাগবাড়ি এলাকায়  চিহ্নিত মাদক ব্যাবসায়ী শরীফের নেতৃত্বে চলছে রমরমা মাদক ব্যবসা। প্রকাশ্যে বিক্রি হচ্ছে ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন রকম মাদকদ্রব্য। বাগবাড়ি এলাকা আশুলিয়া ও কাশিমপুর থানার সীমান্তবর্তী হওয়ায় সহজেই প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।
সোমবার বাগবাড়ি এলাকায় সরেজমিনে শত-শত পরিত্যাক্ত ফেনডিলের খালি বোতল মাটিতে পড়ে থাকতে দেখা যায়।  নাম না প্রকাশের শর্তে স্থানীয়রা জানায়, বাগবাড়ি এলাকার মোঃ আতাউর রহমান ওরফে আতর আলীর ছেলে শরীফুল ইসলাম শরীফ এলাকার  চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। তার মাদক ব্যবসার সহযোগী হিসেবে আরো ৫ জন রয়েছে। এরা বাগবাড়ী এলাকার রেজা ফ্যাশন সংলগ্ন এলাকা,  বাইগাচালা, শৈলডুবি, গোরাটের ইউসুফ মার্কেট এলাকায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক পাইকারি ও খুচরা বিক্রি করে বেড়ায়। মাঝে মধ্যে পুলিশের হাতে আটক হলেও জামিনে বেরিয়ে এসে আবারও মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। এদের কারণেই দিন-দিন যুব সমাজ মাদক সেবনের দিকে ধাবিত হচ্ছে। উঠতি বয়সী যুব সমাজের ভাবিষ্যত নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন অভিভাবকরা। এ মাদক সিন্ডিকেটের বিরুদ্ধে প্রশাসনের  কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার সুশীল সমাজ ও অভিভাবক মহল।
এ বিষয়ে কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আকবর আলী খাঁন জানান, মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতিমালা অব্যহত রয়েছে, সেইসাথে নিয়মিত মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান চলছে। দুই থানার সীমান্তবর্তী  হওয়ায় একটু সমস্যা। আমরা অতি শীঘ্রই খোঁজ-খবর নিয়ে দুই থানা সম্মিলিতভাবে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করবো।  মাদকের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় নিতে যা কিছু করণীয় তা আমরা করবো।
 আশুলিয়া থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ জাবেদ মাসুদকে এ বিষয়ে মুঠোফোনে  জানতে চাইলে তিনি জানান, এ বিষয়টি আমার জানা নেই। আমার জানা থাকলে অবশ্যই তাদের বিরুদ্ধে অভিযান চলতো। মাদক বিক্রেতারা দেশ ও জাতীর শত্রু। মাদকের বিরুদ্ধে আমরা সব সময় তৎপর। আশুলিয়ায় মাদক ব্যবসা নির্মূলে ইতিমধ্যে  সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo