• রাজনীতি

ফরিদপুরে শামা ওবায়েদ এর স্থগিত আদেশ প্রত‍্যাহারের দাবি তৃণমূলের নেতা কর্মীদের

  • রাজনীতি
  • ২৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৪৯:১৪

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের কৃতি সন্তান বিশিষ্ট রাজনীতিবিদ ও বিএনপির কেন্দ্রীয়  নেত্রী ঢাকা বিভাগীয় সাংগঠনিক  সম্পাদক (বর্তমানে পদ স্থগিত ) শামা  ওবায়েদ এর স্থগিতাদেশ  প্রত‍্যাহারের দাবি জানিয়েছেন ফরিদপুরের সাধারণ বিএনপির তৃণমুলের নেতা কর্মিরা।

তাদের দাবি,  বতর্মানে দেশের রাজনৈতিক যে চলমান অবস্থা চলছে তাতে শামা  ওবায়েদ এর মতো নেতা ঘরে বসে  থাকলে ফরিদপুরে বিএনপির চরম ভাবে ক্ষতিহবে যা পুরন করার মতো সময় পাওয়া যাবে না বলে জানান তারা।

ফরিদপুর নির্বাচনী আসন - ২ (নগরকান্দা - সালথা ) শামা ওবায়েদ এর বিকল্প কোন নেত্রী নেই, এই আসন থেকে শামা ওবায়েদ এর বাবা মুক্তিযোদ্ধা সংগঠক, সাবেক তুখোড় রাজধানীবিদ ও বিএনপির মহাসচিব  কে এম ওবাদুর রহমান, যাকে নগরকান্দা -সালথার প্রতিটি মানুষ  চিনেন এবং  ওবায়দুর রহমানের রাজনৈতিক  বিচক্ষনতা বিষয়ে সকলে অবগত আছেন।

একটি কুচক্রমহল ষড়যন্ত্র করে  শামা ওবায়েদ এর জনপ্রিয়তা শীর্ষে থাকায় তাকে একটি মিথ্যা মামলায় জড়িয়েছে।

এর প্রতিবাদ ও নিন্দা জানায় এলাকার  বিএনপির সহ এলাকার সাধারণ জনগন।

নাম প্রকাশ না করার শর্তে ফরিদপুর সদর, নগরকান্দা, সালথাসহ ৯টি উপজেলা  বাসির জোড়ালে শামা ওবায়েদ এর  স্হগিত আদেশ প্রত‍্যার করার জন‍্য। তারা আরো জানান,  শামা ওবায়েদ এর মতো রাজনৈতিক নেতারা সংগঠনের সাথে যুক্ত না থাকলে বিএনপির চরম ভাবে ক্ষতিগ্রস্থ হবে রাজনীতিতে। তাই  আমরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক জিয়ার নিকট দাবি জানাচ্ছি যেন অতি দ্রুত শামা ওবায়েদ এর স্হগিত আদেশ প্রতাহার করে বিএনপির রাজনীতি ফরিদপুর সহ সারা দেশে চাঙ্গা করার জন‍্য সহযোগিতা করেন।

মন্তব্য ( ০)





  • company_logo