• সমগ্র বাংলা

কর্মী সম্মেলন ঢেমশা ইউনিয়ন শাখা বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন

  • সমগ্র বাংলা
  • ০৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৫০:১৬

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধিঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আমাদের কলিজার টুকরো শহীদদের আন্দোলন ও রক্তের বিনিময়ে স্বৈরচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। এ আওয়ামী লীগ সরকারের আমলে সাধারণ মানুষকে নির্যাতন করা হয়েছে,ইসলামী আন্দোলনের কর্মী ভাইদের উপর নির্যাতন করা হয়েছে,মামলা দেওয়া হয়েছে,গণমাধ্যম কর্মীরা সত্য কথা লিখলে তাদেরকে মামলা দেওয়া হয়েছে, মামলার হুমকি দেওয়া হয়েছে। 

গত ৬ সেপ্টেম্বর( শুক্রবার ) বিকাল তিন টায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাতকানিয়া উপজেলা ঢেমশা ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। শ্রমিক কল্যাণ ফেডারেশনে ঢেমশা ইউনিয়নের সভাপতি নরুল আলমের সভাপতিত্বে দাইমারখীল মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে আয়োজিত শ্রমিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহ-সেক্রৈটারি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনে কেন্দ্রী কমিটি মুহাম্মদ ইসহাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা সাধারন সম্পাদক আরিফুল রশিদ, দক্ষিণ জেলার অফিস সম্পাদক মাস্টার এনামুল হক,সাতকানিয়া উপজেলার সাবেক সভাপতি  রফিকুল ইসলাম, বর্তমান সাধারন সম্পাদক দিদারুল ইসলাম।

ঢেমশা ইউনিয়নের মেম্বার তাহের, মুহাম্মদ ইউসুফ,মুহাম্মদ জাহেদ, আব্দুল মোমেন, হাফেজ আমির হোসেন, এবং ঢেমশা বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা। এই সময় বক্তারা বলেন, শ্রমিক কল্যান ফেডারেশন একটি আদর্শের নাম। শ্রমিক কল্যাণ ফেডারেশন শ্রমিকদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে।।এদেশ আমাদের, এদেশ কাউকেও ইজারা দেওয়া যাবেনা। জীবন দিয়ে হলেও আমাদের শ্রমিকসহ সবার অধিকার রক্ষা করব, ভোটাধিকার রক্ষা করব। বাংলাদেশে সত্য ও ন্যায় ইনসাফ প্রতিষ্টার জন্য দাওয়াত দিচ্ছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন। একটি সুখী সমৃদ্ধিশালী ও স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে সকলকে অনুরোধও জানান তারা।

মন্তব্য ( ০)





  • company_logo