• গণমাধ্যম

নওগাঁয় আলোচনা সভা অনুষ্ঠিত

  • গণমাধ্যম
  • ৩১ আগস্ট, ২০২৪ ১৪:৪৮:৪২

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় বাংলাদেশ ইউনিয়ন ডিজিটাল সেন্টার কল্যাণ সমিতি নওগাঁ জেলা শাখা কর্তৃক এক আলোচনা সভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে।বাংলাদেশ ইউনিয়ন ডিজিটাল সেন্টার কল্যাণ সমিতি নওগাঁ জেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে।শনিবার দুপুরে শহরের ডানা পার্ক কনফারেন্স রুমে সমিতির নওগাঁ জেলা শাখার সভাপতি শামীম পারভেজের সভাপতিত্বে ও রাজশাহী বিভাগীয় সমন্বয়ক সেলিম সরদারের সঞ্চালনায় সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনিয়ন ডিজিটাল সেন্টার কল্যাণ সমিতি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক মোহাম্মদ এমদাদুল হক। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিচালক কল্যাণ সমিতি রাজশাহী বিভাগের কেন্দ্রীয় সমন্বয়ক মো যোবায়ের হোসাইন।

এসময় বক্তারা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সংবিধানের ১৯(১), ২৯(১) এবং ২৯(২) নং অনুচ্ছেদ সমূহে চাকুরীর ক্ষেত্রে সকল নাগরিকের সমান সুযোগের কথা বলা হলেও আমরা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালকগন বিগত ১৪বছর যাবত মানবেতর জীবন যাপন করে আসছি।বিষয়টি আমাদের জন্য খুবই কষ্টদায়ক। এমন বৈষম্য দূর করে দ্রুত সকল ইউডিসিদের রাজস্বখাতের আওতায় এনে সরকারি সকল সুযোগ-সুবিধা প্রদান করার প্রতি সরকারের সুদৃষ্টি কামনা করা হয়। সম্প্রতি ঢাকায় আন্দোলনের সময় সরকারের পক্ষ থেকে যে আশ্বাস প্রদান করা হয়েছে সেই আশ্বাসের দ্রুত বাস্তবায়ন করা না হলে রাজপথে নেমে কঠোর আন্দোলনে নামার হুশিয়ারী প্রদান করেন বক্তারা।সভায় জেলার ১১টি উপজেলার ৯৯টি ইউনিয়ন পরিষদের উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

সভা শেষে উপস্থিত সকলের সম্মতিতে আগামী তিন বছরের জন্য মো: শামীম পারভেজকে সভাপতি ও আব্দুল হান্নানকে সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo