• বিনোদন

বলিউড কিং শাহরুখ খানের ব্যাপারে যা বললেন রাজকুমার রাও

  • বিনোদন
  • ২৬ আগস্ট, ২০২৪ ১৩:২৪:০৭

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউড কিং শাহরুখ খান। তার মতো হতে চাওয়া, তার মতো জীবন কাটানো তো যে কোনও মানুষেরই স্বপ্ন। আর বিশেষ করে সেই মানুষ যদি হন অভিনেতা, তাহলে তো কথাই নেই। শাহরুখ খানকে অনেকেই বেঞ্চমার্ক হিসেবে মেনে চলেন। তার মতো হওয়ার স্বপ্ন দেখেন। কিন্তু এক সাক্ষাৎকারে 'স্ত্রী টু' অভিনেতা রাজকুমার রাও বলে বসলেন, তিনি নাকি শাহরুখ খানের মতো হতে চান না।কিন্তু এ কথা কেন বলেছিলেন, সেই কথার ব্যাখ্যাও দিয়েছেন অভিনেতা।শাহরুখ খানের জীবনটাকে নাকি একটা ফাঁদের মতো মনে হয় রাজকুমার রাও-এর। তার কথায়, 'আমি ওই ফাঁদে পা দিতে চাই না। আমি দাস হয়ে যেতে চাই না। আমি একজন অভিনেতা। বিভিন্ন চরিত্রের প্রয়োজনে আমায় বদলাতে হবে।' রাজকুমার মনে করেন, জীবনে প্রত্যেকটা পদক্ষেপে শাহরুখের মাথায় রাখতে হয় তার অনুরাগীদের কথা।

অনুরাগীরা কী করলে বা কী বললে কষ্ট পাবেন, সেই কথা, সেই চাপ নাকি সবসময় মাথায় নিয়ে চলতে হয় শাহরুখকে। বজায় রাখতে হয় একই রকম ইমেজ। এই গন্ডির মধ্যে বাঁধা পড়তে চান না রাজকুমার।অভিনেতা আরও বলেন, 'শাহরুখ খান হয়তো নিজের ব্যক্তিগত জীবনেই এমন। নিজের জীবনকে দর্শকদের সামনে মেলে ধরতে উনি ভালবাসেন। তবে একজন অভিনেতা জনগণের কাছে ঠিক কতটা নিজেকে মেলে ধরবেন সেই বিষয়ে একটু স্ট্র্যাটেজিক হওয়া উচিত। সিনেমা তো একটা আর্ট ফর্ম। সেখানে আমি কেন নিজেকে ব্র্যান্ড হিসেবে তৈরি করব? আমি তো কোনও প্রোডাক্ট বা জিনিস নই।

আমি একটা মানুষ, আমারও ব্যক্তিগত মুহূর্ত রয়েছে, রাগ আছে, দুঃখ আছে, অভিমান আছে, অভিযোগ আছে। আর তার সবটা কখনোই দর্শকদের জন্য নয়। সেটা আমার একান্তই ব্যক্তিগত। আমি একজন সৃষ্টিশীল মানুষ। আমি এই পেশায় এসেছি দর্শকদের অবাক করতে। নিজে অবাক হতে।'রাজকুমার আরও বলেন, ক্যারিয়ার নিয়ে কখনোই তেমন পরিকল্পনা করেননি তিনি। তবে তারকাদের স্বাধীনতা নিয়ে সবসময়ই সরব থেকেছেন রাজকুমার।

মন্তব্য ( ০)





  • company_logo