• রাজনীতি

চট্টগ্রামবাসীর প্রতি আল্লাহ রহম করুক: আমীরে জামায়াত

  • রাজনীতি
  • ২১ আগস্ট, ২০২৪ ২১:২৫:৩৬

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধি: জুলুম থেকে বাংলাদেশ কে চিরজীবনের জন্য মুক্ত করার আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আশরি বলেন চট্টগ্রাম বাসীর প্রতি আল্লাহ রহম করুক। আসমান থেকে বরকতের দরজা খুলেছিল। জুলুম থেকে বাংলাদেশ কে জীবনের জন্য মুক্ত করুক।

যারা সামপ্রতিক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে জীবন দিয়েছে তাদের কে শহীদ হিসাবে কবুল করুক। এবং শহীদের পরিবার পরিজন ও আমাদেও সুস্থতা করুক।আমরা জাতি ধর্ম,বর্ন নির্বিশেষে হাতে হাতমিলিয়ে আমরা ইনসাফ ভিত্তিক বাংলাদেশ গড়েবো।

২১ আগষ্ট সকালে চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে এলাকার সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন ,বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান। সকাল ৯টায় জামায়াত আমীর চট্টগ্রাম মেডিকেলে পৌছঁলে চট্টগ্রাম মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তাসলিম উদ্দিন ফুল দিয়ে বরন করেন।

চট্টগ্রাম মেডিকেলে সাংবাদিকদের আমীর জমায়াত বলেন, অনেক রক্ত ও ত্যাগের বিনিময়ে আমাদের প্রিয় মাতৃভুমিতে একটা পরিবর্তন হয়েছে। হাসপাতাল কর্তপক্ষ ও পরিচালকদের কে আহতদের সুচিকিৎসা সেবা প্রদানের জন্য ধন্যবাদ জানাই।

আমীরে জামায়াত সহ প্রতিনিধিদল সকাল ১০টায় বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ওমর ফারুকের চাদঁমারী রোড়ের বাসায় এবং মুরাদপুরে শহীদ ফয়সালের ই পি.জেড বাসায় যান এবং পরিবারের খোঁজ খবর নেন।

এসময় কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় এসিষ্টান্ট .সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মদ শাহজাহান,মহানগর আমীর সাবেক হুইফ শাহজাহান চৌধুরী,মজলিসে সুরার সদস্য ও মহানগর নায়েবে আমীর নায়েবে আমীর ড.আ,জ,ম ওবাইদুল্লাহ কেন্দ্রীয় মজলিসে সুরার সদস্য ও মহানগর এসি,সেক্রেটারী জেনারেল অধ্যক্ষ মাও: খাইরুল বশর,সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর শামসুজ্জমান হেলালী, এম,ইউনুছ,মোরশেদুল ইসলাম,শ্রমিক কল্যান ফেডারেশনের চট্টগ্রাম মহানগর সভাপতি এস,এম,লুৎফুররহমান,মহানগর অফিস সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo