• রাজনীতি

ছাত্র জনতার আন্দোলনে নিহতদের রক্ত বৃথা যেতে দেয়া হবে নাঃ শামা ওবায়েদ

  • রাজনীতি
  • ১৩ অক্টোবর, ২০২৪ ১২:২৭:৪৩

ছবিঃ সিএনআই

ফরিদপুর  প্রতিনিধিঃ কোন ষড়যন্ত্রকারী বা অনুপ্রবেশকারীরা যেনো আমাদের দলে ঢুকে কোন বিচ্ছিন্ন অঘটন না ঘটাতে পারে উল্লেখ করে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে কেন্দ্রীয় বিএনপি'র ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (স্থগিত) শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেন,  ছাত্র জনতার আন্দোলনের মাধ্যমে বহু রক্ত আমরা খুয়েছি, বহু মানুষ মারা গেছেন, বিএনপি'র বহু নেতা কর্মী মারা গেছেন, গুম হয়েছেন, শহীদদের রক্ত বৃথা যেতে দেয়া হবে না। 

শনিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত ফরিদপুরের সালথা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি কথাগুলো বলেন।

এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনা পালিয়ে যাবার পরে বর্তমানে অন্তর্বর্তীকালীন সরকার রয়েছে। এ অন্তর্বর্তীকালীন সরকারের মাধ্যমে যাতে দেশে একটি সুষ্ঠ ভোটের আয়োজন বাংলাদেশে হতে পারে সে আন্দোলন কিন্তু এখনো বিএনপির নেতাকর্মীরা করে যাচ্ছে।  তিনি বলেন এ আন্দোলন চলবে এবং ছাত্র জনতার এ আত্মাহুতি  আমরা বৃথা হয়ে যেতে দিতে পারি না। 

শামা ওবায়েদ আরো বলেন,  এই মুহূর্তেই আওয়ামী লীগের কোন নেতাকর্মীকে  বিএনপিতে অন্তর্ভুক্তকরণ নয়। বিএনপি'র কোন নেতাকর্মী যদি আওয়ামী লীগের কোন নেতা কর্মীকে দলে আনেন নিজ দায়িত্বে আনবেন, সে দায়ভার আমি বহন করবো না। তিনি বলেন ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন আগে করতে হবে।

পূজা মন্ডপ পরিদর্শনকালে সালথা উপজেলা বিএনপির সভাপতি মো. সিদ্দিকুর রহমান তালুকদার সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo