• বিনোদন

রণবীরকে নিয়ে যা বললেন ঋষি কাপুর

  • বিনোদন
  • ২৯ জুলাই, ২০২৪ ১০:৫০:৩১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা রণবীর কাপুরের প্রেম একসময় বলিউডে ছিল হট টপিক। কিন্তু বর্তমানে তিনি একেবারেই এক অন্য মানুষ। মেয়ে রাহা এবং স্ত্রী আলিয়াকে নিয়ে চুটিয়ে সংসার করছেন। তবে অতীতে একাধিক সম্পর্কে লিপ্ত থাকার কারণে প্রতারকের ট্যাগ তার নামের সঙ্গে জুড়ে যায়। সম্প্রতি তিনি সেই বিষয়েই মুখ খুলেছেন। সেই বিষয়কে কেন্দ্র করে তার প্রয়াত বাবা ঋষি কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তিনি একইসঙ্গে চারজন নারীকে ডেট করার বিষয়ে বলেছিলেন। ঋষি কাপুর নিজের অদ্ভুত যুক্তি দিয়ে বলেছিলেন, এখন করবে না তো কখন করবে!

২০১৩ সালের ফিল্মফেয়ারে একটি সাক্ষাৎকারে ঋষি কাপুর বলেছিলেন, রণবীর তার ক্যারিয়ারে এতোটাই সফল যে, যেকোনও মেয়েই তার সঙ্গে ডেট করতে চাইবে, এটা খুবই স্বাভাবিক। এই প্রতারক তকমা বা চরিত্রের বিষয় নিয়ে তার ওপর বসানো ট্যাগগুলো আসলেই মিডিয়া প্রসূত। যদি সে এইরকম হয়েও থাকে, তাতে সমস্যা কী! যেকোনও মেয়েই তার সঙ্গে ডেট করতে চাইবে, এখন করবে না তো কী আমার বয়সে এসে করবে?

সম্প্রতি নিখিল কামাথের একটি পডকাস্টে এসেছিলেন রণবীর কাপুর। সেখানেই বিভিন্ন বিষয়ে আলোচনার সময়, তিনি তার ক্যাসানোভা তকমার বিষয় নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, জীবনের একটি বড় সময় যখন তিনি বিভিন্ন সম্পর্কে জড়িয়ে ছিলেন, তার পরিচয় তৈরি হয়েছিল বলিউডের দুই সফল বিখ্যাত অভিনেত্রীর বয়ফ্রেন্ড হিসেবে। তিনি এও বলেন, ওনাকে জীবনের একটি বড় সময় এই ক্যাসানোভা বলে ট্যাগ দেওয়া হয়েছিল। কিন্তু সেই তকমা এখন আর তাকে মানসিকভাবে বিব্রত করতে পারে না।তিনি তার স্ত্রী আলিয়ার ব্যাপারে বলেন, আলিয়া আগে খুবই জোরে কথা বলত।

এদিকে ছোট থেকে বড় হওয়ার সময় তার বাবার জোরে কথা বলা তাকে অনেকক্ষেত্রে বিব্রত করত। তাই আলিয়ার জোরে কথা বলা কখনই রণবীরের পছন্দ ছিল না। সেই কারণেই এই অভ্যাস পরিবর্তন করার প্রচেষ্টা করেন আলিয়া।রণবীর তার পডকাস্টে এই কথা স্বীকার করেন যে, হঠাৎ করে জীবনের ৩০ বছরের একটি অভ্যাস পরিবর্তন করা কখনোই সম্ভব নয়। কিন্তু আলিয়া যে সেই প্রচেষ্টা করছে এটাই অনেক। তার প্রয়াত বাবা ঋষি কাপুর এবং মা নীতু কাপুরের মধ্যে হওয়া ঘন ঘন তর্ক কীভাবে তাকে ছোটবেলায় আঘাত করেছিল, বিশেষ করে তার বাবার চেঁচিয়ে কথা বলা, এই নিয়ে মুখ খোলেন অভিনেতা।

প্রসঙ্গত, ২০০৭-০৯ পর্যন্ত দুই বছর দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন রণবীর। সেই প্রেমের সম্পর্কে ইতি ঘটলেও থেমে থাকেননি তিনি। ২০১০-২০১৬ পর্যন্ত ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। শেষমেষ ২০২২ সালে আলিয়ার সঙ্গে সাতপাকে বাধা পড়েন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর রণবীর কাপুর। সেই বছরেই তারকা দম্পতির জীবনে আসে তাদের ছোট্ট মেয়ে রাহা।

মন্তব্য ( ০)





  • company_logo