• অপরাধ ও দুর্নীতি

চুরির মামলায় শ্বশুর-জামাই জেল হাজতে

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ জুলাই, ২০২৪ ১৯:৩২:৩৭

ফাইল ছবি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে চুরির মামলায় জামাই-শ্বশুরকে গ্রেফতার করে হাজতে পাঠিয়েছে চিলমারী মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার থানাহাট ইউনিয়নের মাচাবান্দা নামাচর গেরমার মোড় এলাকা থেকে চুরির অভিযোগে গ্রেফতার করা হয় আব্দুল কাদেরের ছেলে রুবেল মিয়াকে। দুপুরের দিকে থানার সামনে থেকে শ্বশুর রসুলপুর এলাকার মৃত করিম উদ্দিনের পুত্র মোঃ তৈয়ব আলীকেও গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা দীলিপ কুমার বলেন, গত বছর ১২অক্টোবর রাত ১১টা ৩০ মিনিট থেকে সকাল ৭টার মধ্যে সংঘবদ্ধ একটি চোরের দল মাচাবান্দা হাটখোলা গ্রামের আশরাফুল আলমের দোকান থেকে একটি ৩২ ইঞ্চি রঙিন টেলিভিশন, যার মুল্য ১৭ হাজার ৫‘শ টাকা এবং ১লক্ষ ৭০ হাজার টাকার মালামাল চুরি করে। বিষয়টি স্থানীয়ভাবে বসে আপোষ মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় আশরাফুল আলম বাদী হয়ে গত ২০ জুলাই তারিখে চিলমারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৫। গ্রেফতারকৃত আসামীদেরকে জিসাজ্ঞাবাদ শেষে বিকালে জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, বেশ কিছুদিন থেকে মাচাবান্দা এলাকার বিভিন্ন বাড়ীতে চোরের উপদ্রপ বৃদ্ধি পেয়েছে। প্রতিনিয়ত পানির পাম্প, অটোরিক্সার ব্যাটারীসহ বাড়ী ঘরের মালামাল চুরি হচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo