• অপরাধ ও দুর্নীতি

বিজয়নগরে সালিশের নামে জনসম্মুখে নারী নির্যাতন, গ্রেফতার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৪ জুলাই, ২০২৪ ১৮:১৭:৪৮

ছবিঃ সিএনআই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে মোবাইল ফোন চুরির অপবাদে শারমিন আক্তার (৩০) নামে এক গৃহবধূকে সালিশকারকদের নির্দেশে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

গত ৮ই জুলাই (সোমবার) উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের হুমায়ুন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। সূত্রে জানা যায়, ৮ই জুলাই মহেশপুর গ্রামের হারুন মিয়ার মোবাইল চুরি হলে, চৌকিদার মহরম আলীর স্ত্রী শারমিনকে অপবাদ করে ঐ দিনই গ্রামের মাতব্বর ইসহাক মেম্বার (৩৮) ও হোসেন মেম্বার (৫০) এর নেতৃত্বে এলাকার জনগণের সামনে সালিশ ডাকেন। সালিশে শারমিন স্বীকারোক্তি না দেওয়াতে জনসম্মুখে পিটিয়ে পানি ঢেলে নির্যাতন করেন। উক্ত নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে, থানা পুলিশের হস্তক্ষেপে বে-আইনি সালিশকারক ইসহাক ও হোসেন মেম্বারকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে বিজয়নগর থানার ওসি (তদন্ত), হাসান জামিল জানান, নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে প্রত্যক্ষ জড়িত দুই সালিশকারক (মেম্বার) কে ১৩ই জুলাই (শনিবার) সন্ধায় তাদের গ্রেফতার করে, ২-৩জন অজ্ঞাতসহ মোট ৭জনকে আসামি করে নির্যাতন ও বিশেষ ক্ষমতা আইনে নির্যাতিতা শারমিন বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo