• রাজনীতি

শ্রীপুরে প্রস্তুতি সভা থেকে বিএনপির চার নেতাকর্মী আটক

  • রাজনীতি
  • ২৮ জুন, ২০২৪ ১৮:১৮:১৫

ছবিঃ সিএনআই

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শনিবার (২৯ জুন) ঢাকায় বিএনপির মহাসমাবেশ সফল করতে প্রস্তুতি সভা থেকে শ্রীপুর উপজেলা ও পৌর বিএনপির চার নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) বেলা সাড়ে ১১ টায় মাওনা চৌরাস্তা কাাঁচা মালের আড়ত সংলগ্ন প্রস্তুতিসভা থেকে তাদের আটক করা হয়। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সাখাওয়াত হোসেন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটক বিএনপি নেতাকর্মীরা হলেন, শ্রীপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব অ্যাডভোকেট রাজিবুল বেপারি, শ্রীপুর উপজেলা যুবদল সদস্য আরিফুল ইসলাম এবং তেলিহাটি ইউনিয়ন যুবদল সদস্য আবু বকর।

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ঢাকায় আগামীকালের শনিবার (২৯ জুন) মহাসমাবেশ সফল করতে নেতা-কর্মীদের সঙ্গে আলোচনায় বসছিলাম। আলোচনা শুরুর কিছুক্ষন পরই পুলিশ এসে আমাদেরকে প্রস্তুতিসভা সংক্ষেপ করতে বলে। আমরা আলোচনা শেষ করে চলে আসতেছিলাম। এসময় পুলিশ পেছন থেকে আমাদের চার নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়।

প্রস্তুতিসভায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু, শ্রীপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, শ্রীপুর পৌর বিএনপি সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, মাওনা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শামীম মোড়ল, তেলিহাটি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল, কাওরাইদ ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বিএসসি, এবং শ্রীপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক জিয়াউল করিম মোড়ল রিফাতসহ দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

 

মন্তব্য ( ০)





  • company_logo