• রাজনীতি

পিপিলিকার পাখা গজায় মরিবার তরে-জাতীয় পার্টি তুচ্ছ বিষয়ঃ সমন্বয়ক সারজিস

  • রাজনীতি
  • ২৬ অক্টোবর, ২০২৪ ২০:৫৩:১২

ফাইল ছবি

রংপুর ব্যুরোঃ যারা বিগত সময়ে আওয়ামী ফ্যাসিস্টকে ক্ষমতায় বৈধতা দিতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেছে তারা প্রত্যেকে ২৪ এর  গণঅভ্যুত্থানের দোসর।

সন্ধায় রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারকে রাষ্ট্র সংস্কারের তারুণ্যের ভাবনা শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে একথা বলেন ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

জাতীয় পার্টির অবাঞ্ছিত ঘোষণার প্রতিবাদ জানিয়ে সমন্বয়ক সারজিস বলেন ,পিপিলিকার পাখা গজায় মরিবার তরে। আমরা ফ্যাসিস্ট হাসিনার পতন ঘটাতে সক্ষম হয়েছি সেখানে জাতীয় পার্টি তুচ্ছ বিষয়। আবু সাঈদের রক্তমাখা রংপুরে কোন স্বৈরাচারের দোসরদের চোখ রাঙানোকে ভয় পায় না বিপ্লবী ছাত্ররা। সাহস সামর্থ্য থাকলে জাতীয় পার্টিকে তারিখ নির্ধারণ করে রাজপথে আসার হুশিয়ারি দেন সারজিস।

রংপুর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আয়োজন সভা থেকে অতি শীঘ্রই রংপুরে মহাসমাবেশ করার ঘোষণা দেন ছাত্র আন্দোলনের এই অন্যতম সমন্বয়।

এসময় উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. শওকাত আলী, বেরোবির প্রক্টরসহ অন্যান্যরা।পরে উপস্থিত ছাত্রদের নিয়ে জাতীয় পার্টির চ্যালেঞ্জ উপেক্ষা করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে বের হয়ে পার্ক মোড়ের এলাকায় একটি প্রতিবাদী মিছিল করেন সারজিস আলম।

 

মন্তব্য ( ০)





  • company_logo