• বিনোদন

হঠাৎ কেন প্রচারবিমুখ হয়েছিলেন শাহরুখ?

  • বিনোদন
  • ০৯ জুন, ২০২৪ ১৮:১২:০১

ফাইল ছবি

বিনোদন ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খান ২০২১ সালে হঠাৎ প্রচারবিমুখ হয়ে যান। মিডিয়া থেকেও নিজেকে দূরে রাখতে শুরু করেন। তখন জনসমক্ষে তেমন তাকে দেখা যেত না। বাইরে এলেও মুখ হয় কিছু দিয়ে ঢেকে রাখতেন, নইলে ছাতা দিয়ে আড়াল করতেন। কিন্তু কেন এমন করেছিলেন শাহরুখ?

অনেকেরই ধারণা শাহরুখের টানা বেশ কয়টি ফ্লপ সিনেমা মুক্তির পর হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। তবে এত দিনে সামনে এল সত্য ঘটনা।

মূলত ২০২১ সালে আলোচিত কর্ডেলিয়া ক্রুজ ড্রাগ মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই চিত্র সাংবাদিকদের এড়াতে শুরু করেন শাহরুখ। সম্প্রতি ইউটিউব চ্যানেল হিন্দ রাশকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন মুম্বাইয়ের জনপ্রিয় চিত্রসাংবাদিক ভারিন্দার চাওলা।

তিনি জানিয়েছেন এই পুরো বিষয়টার নেপথ্যে থাকা আসল কারণ। একই সঙ্গে জানান সেই সময় শাহরুখ তাকে ফোন করে কী জানিয়েছিলেন।

একটি ঘটনার কথা মনে করে ভারিন্দার চাওলা বলেন, ২০২৩ সালে ‘পাঠান’ মুক্তির সময় আমার টিম শাহরুখ খানকে দেখতে পায় এবং কিছু ফুটেজ আমাকে পাঠায়। কিন্তু আমার সেটা ভালো লাগেনি, মনে হয়েছিল ওর ব্যক্তিগত পরিসরে আমরা হয়তো ঢুকে পড়ছি। শাহরুখকে তখন বেশ রাগী বলেও মনে হচ্ছিল। আমি তখন অভিনেতার পিআর টিমকে ফোন করে জানাই যে আমরা ভিডিওটা পেলেও সেটা কোথাও দিচ্ছি না। একই সঙ্গে ক্ষমা চাই আমার টিমের তরফে।

তিনি এরপর জানান, আমি ফোনটা করার পরই ওর ম্যানেজার আমাকে ফোন করেন এবং জানান শাহরুখ আমার সঙ্গে কথা বলতে চান। আমি তো চমকে গেছি। একটা ছবির জন্য ওর গাড়ির পেছনে কত ছুটেছি, পুরো বিষয়টা তখন অবিশ্বাস্য বলে মনে হচ্ছিল। এরপর আমরা সেদিন প্রায় ৫ মিনিট কথা বলি, তখনই বুঝি উনি সন্তানদের কতটা ভালোবাসেন। আমারও সন্তান আছে, কেউ তাদের নিয়ে খারাপ কথা বললে আমারও খারাপ লাগে।

উনিও তখন কষ্ট পেয়েছিলেন, কিন্তু আমরা কেউই সেটা ভেবে দেখিনি। আমরা শুধু অভিযোগ করে গেছি যে উনি ছবি তুলতে দেন না, মুখ ঢেকে রাখেন। কিন্তু উনি তখন সংবাদমাধ্যমের ওপর খুব রেগে ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo