• বিনোদন

কসমেডিকা লেজার ক্লিনিকের শুভেচ্ছাদূত নিঝুম রুবিনা

  • বিনোদন
  • ০৪ জুন, ২০২৪ ১৩:১৬:২৮

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ মডেল ও চিত্রনায়িকা নিঝুম রুবিনা। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দায় কাজ করছেন সমানতালে। কিছুদিন আগে উদ্বোধন করেছেন নিজস্ব শুটিং হাউজের। সে রেশ না কাটতেই নিঝুম রুবিনা শুভেচ্ছাদূত হিসেবে কসমেডিকা লেজার ক্লিনিকের সাথে চুক্তি স্বাক্ষর করেছেন। ৩রা জুন সোমবার রাজধানীর গুলশান – ১ এ অবস্থিত প্রতিষ্ঠানের কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।  

নিঝুম রুবিনা এ প্রতিবেদককে জানান, আমি সবসময় সৌন্দর্য সচেতন। নিজেকে গ্ল্যামারাস লুকে তুলে ধরতে ভালোবাসি। তার অংশ হিসেবে কসমেডিকা লেজার ক্লিনিকের সাথে যুক্ত হয়েছি। আগামীতে তাদের কিছু সার্ভিস নিব। যাতে করে আমাকে আরও আকর্ষণীয় দেখা যায়। তবে, শুভেচ্ছাদূত হওয়ার আগে আমি তাদের বিষয়ে খোঁজ খবর নিয়েছি। আস্থার জায়গা খুঁজে পেয়েছি বলেই এ প্রতিষ্ঠানের সাথে কাজ করতে রাজি হয়েছি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যম উপস্থিত ছিলো। নিঝুম রুবিনা ও প্রতিষ্ঠানের কর্ণধার ড: ফারহানা ইসলাম উপস্থিত অতিথিদের নানাবিধ প্রশ্নের উত্তর দেন। 
জানা যায়, ড: ফারহানা ইসলাম গ্রাহকদের অ্যাস্থেটিক সেবা প্রদান করবেন। নিঝুম রুবিনা ছাড়া দেশের আরও কয়েকজন তারকা তার সেবা নিয়েছেন। এখন পর্যন্ত সুনামের সাথে কাজ করছে প্রতিষ্ঠানটি।

প্রসঙ্গত, ২০১৩ সালে বরেণ্য নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর বেশি ভালোবাসা যায় না’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে  অভিষেক হয় নিঝুম রুবিনার। এরপর তিনি অভিনয় করেছেন ‘অনেক সাধনার পরে’, ‘মেঘকন্যা’, ‘বেসামাল’ নামের সিনেমায়। গত ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘লিপিস্টিক’। সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন তিনি। ৩১ মে তার শুটিং হাউজ ‘আনাহিতা সুইট হোম’ – এর উদ্বোধন করেন।

মন্তব্য ( ০)





  • company_logo