• সমগ্র বাংলা
  • লিড নিউজ

"নিজেদের মধ্যে শক্রতা না করে দেশের জন্য কাজ করতে হবে"

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৭ মার্চ, ২০২৪ ১৯:০২:১০

ছবিঃ সিএনআই

গাজীপুর প্রতিনিধি: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে হবে। নিজেদের মধ্যে শক্রতা না করে দেশের জন্য কাজ করতে হবে। যারা এখনোও দেশ-বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত তাদের বিরুদ্ধে  কথা না বলে দলের ভেতর কোন্দল সৃষ্টি করছেন?

যারা নৌকা থেকে নেমে গেছেন তাদেরকে ধুলায় করে নৌকায় উঠাতে হবে।তিনি রোববার (১৭ মার্চ) দুপুরে উপজেলা আ'লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দলী কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  তিনি আরোও বলেন, আমরা তো তাদের সাথে যুদ্ধ করবো যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। দাঙ্গা হাঙ্গামা করে মানুষের মনে জায়গা করে নিতে পারবেন না। মায়া মমতা ও ভালোবাসা দিয়ে জনগনের বিশ্বাস অর্জন করতে হবে। নৌকা মার্কায় নির্বাচন করে কী পাপ করেছি ?

নির্বাচনের পর আমার নেতা-কর্মীদের উপর মামলা হামলা শুরু হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে  আমাদের আর্দশিত হতে হবে। নতুন প্রজন্ম ভুলেই গেছে স্বাধীনতার ইতিহাস। বিএনপি ইতিহাসকে বিলুপ্ত করতে চেয়েছে, কিন্তু তারা তা পারেনি। দল বিভক্ত হলে কারো কিছু আসে যায় না। যারা দেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যেতে পারবে তাদের হাতে নেতৃত্ব দরকার। এদেশের মানুষ অল্প লোভ লালসায় পড়ে অনেক কিছু হারায়, বহুকিছুর বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি।

ইতিহাসকে বিকৃতি করে লোভে আশ্বিন হয়ে ক্ষমতায় এসেছিলেন বিএনপি। কালীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও  সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় আরো  বক্তব্য রাখেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান  অ্যাডভোকেট মাকসুদ-উল-আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবীন হোসেন, ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দীন আহমেদ, স্থানীয় আ'লীগ নেতা মুর্শিদ কুলি খান,  আল-আমিন খান, বশিরউদ্দিন আহমেদ, মো.কামরুল ইসলাম, যুবলীগ নেতা আলমগীর হোসেন, ছাত্রলীগ নেতা  মো. তানভীর মোল্লা, মহিলা নেত্রী মাহফুজা পারভীন প্রমুখ। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহীদ পরিবারের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ  দোয়া কামনা করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo