• সমগ্র বাংলা

ঢাবি ছাত্রলীগের কমিটিতে পদ পেলেন নীলফামারীর ফারুক শেখ

  • সমগ্র বাংলা
  • ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ১৫:২৩:২২

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের ২৭৯ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান সৈকতের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে সহ- সভাপতি হিবেবে মনোনীত হয়েছেন নীলফামারী জেলার ফারুক শেখ।

ফারুক শেখ বর্তামানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের স্নাতকোত্তরে অধ্যয়নরত। তার গ্রামের বাড়ি জলঢাকা উপজেলার পাঠান পাড়া গ্রামে। 

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পূর্নাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হওয়ার পর ফারুক শেখ বলেন, "স্মার্ট বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো। বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি কর্মকাণ্ডে পূর্বের মতই রাজপথে থাকবো এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে'র আদর্শের প্রতি শ্রদ্ধাশীল থাকবো।"

এসময় ঢাবি শাখা ছাত্রলীগের কমিটিতে সহ-সভাপতি হিসেবে পদায়ন করায় তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এর আগে এই ছাত্র নেতা ঢাবির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্র সংসদের (ডাকসু) সদস্য এবং হল ছাত্রলীগের সহ- সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo