• সমগ্র বাংলা

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ৩০ জানুয়ারী, ২০২৪ ২১:২২:২৫

প্রতীকী ছবি

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রহিম বক্স (৬৫) নামে এক টিউবওয়েল মিস্ত্রির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও একজন। তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয়েছে। নিহত রহিম বক্স উপজেলার চরখাদুলী গ্রামের মৃত মোলা বক্সের ছেলে। এ ছাড়া আহত জেল হোসেন (২৬) গোপালপুর খাদুলী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

প্রতিবেশী আবু বক্কর জানান, রহিম বক্স মঙ্গলবার সকালে নুরুল ইসলামের বাড়িতে টিউবওয়েল মেরামতের কাজ করছিল। তার কাজে সহযোগিতা করছিল নুরুল ইসলামের ছেলে জেল হোসেন। তারা দুজন লোহার রড দিয়ে টিউবওয়েলের পাইপ বের করছিল। এমন সময় অসাবধানতাবসত লোহার রডটি বৈদ্যুতিক তারের সঙ্গে স্পর্শ লাগতেই তারা দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়। এর কিছুক্ষণ পরে ঘটনাস্থলেই টিউবওয়েল মিস্ত্রি রহিম বক্সের মৃত্যু হয়। আর মুমূর্ষু অবস্থায় জেল হোসেনকে প্রথমে ধুনট হাসপাতালে পরে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo